৫০০০ অনুবাদসহ কুরআন মজিদ বিতরণ করেছে ‘আমরা দুনিয়া ও আখেরাতের জন্য কাজ করি’ 

সিটিভি নিউজ।।    সৌরভ মাহমুদ হারুন   নিজস্ব প্রতিবেদক  জানান =====
 আল-কুরআনের আলোকে আলোকিত সমাজ গঠনের মহান ব্রত নিয়ে আজ শুক্রবার বাদ জুমা রাজধানীর বনশ্রী এ ব্লকের বায়তুল আতিক জামে মসজিদে অনুবাদসহ ২০০ কোরআন মজিদ ফ্রি বিতরণ করেছে আমরা দুনিয়া ও আখেরাতের জন্য কাজ করি নামে একটি সংগঠন। গত দুই জুম্মায় বনশ্রী কেন্দ্রীয় জামে মসজিদে ৫০০সহ সারাদেশে সর্বমোট ৫০০০ কুরআন মজিদ ফ্রি বিতরণ করেছে সংগঠনটি।
শুক্রবার  বায়তুল আতিক জামে মসজিদে ১ লক্ষ টাকা ও মাদ্রাসায় ২০ হাজার টাকা অনুদানও দেন সংগঠনটির  প্রতিষ্ঠাতা সরকার জহিরুল হক মিঠুন। অনুবাদ সহ কোরআন ও নামাজ শিক্ষা বিতরণের বিভিন্ন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ সরকারের সাবেক সচিব হাসানুর রহমান, বায়তুল আতিক জামে মসজিদের খতিব মাওলানা মোশতাকুন্নবী, সভাপতি মোস্তফা কামাল, সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ, সহ সভাপতি ইঞ্জিনিয়ার মনির আহমদ, ডিইউজের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক দিদারুল আলম, ডিএসইসির সাবেক নির্বাহী সদস্য মোহাম্মদ আবদুল অদুদ, সংগঠনের পরিচালক আবুল বাশার খান, কামরুল হাসান এডিশন, এমদাদুল হক সবুজ, মাসুম চৌধুরী, মো. রহমত উল্লাহ, মো. সোলায়মান, মো. আসাদুল্লাহ, মাহবুব খান, তানভীর বাশার জৌসী, মনজিল ও লিটন।
দুনয়ায় শান্তি ও পরকালে মুক্তির লক্ষে সারাদেশে ব্যাপকভাবে কুরআন চর্চা বৃদ্ধির সহিহ নিয়ত বাস্তবায়নের জন্য এমন কর্মসূচি হাতে নেয়া হয় বলে জানান সংগঠনের প্রতিষ্ঠাতা।  তিনি জানান, সংগঠনের পক্ষ থেকে আজ শুক্রবার বনশ্রী কেন্দ্রীয় জামে মসজিদ উন্নয়নে ১ লক্ষ টাকা অনুদান দেয়া হয়েছে। দেশব্যাপী কোরআনচর্চা বৃদ্ধির লক্ষে কুমিল্লা জেলার বিভিন্ন এলাকায় ফ্রি কোরআন মজিদ বিতরণ করেন ব্রাহ্মণপাড়া উপজেলার সাহেবাবাদ ডিগ্রি কলেজের সাবেক ভিপি সরকার জহিরুল হক মিঠুন।সংবাদ প্রকাশঃ  ২৯-১০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ