৪৯তম মহান বিজয় দিবসে শহীদ মিনারে মনোহরগঞ্জ প্রেসক্লাবের পুষ্পস্তবক অর্পণ

সিটিভি নিউজ।।     মনোহরগঞ্জ (কুমিল্লা) প্রতিনিধি।  জানান ==
৪৯তম মহান বিজয় দিবসে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেছেন মনোহরগঞ্জ প্রেসক্লাবের নেতৃবৃন্দ। বিজয় দিবসের প্রথম প্রহরে মনোহরগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন প্রেসক্লাবের নেতৃবৃন্দ।
পুষ্পস্তবক অর্পণকালে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল রানা, জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাষ্টার আব্দুল কাইয়ুম চৌধুরী, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান আমিরুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার কুসুম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজিয়া হোসেন, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল আজিজ, মনোহরগঞ্জ প্রেসক্লাবের আহবায়ক ও সাবেক সভাপতি মোঃ হুমায়ুন কবির মানিক, যুগ্ম আহবায়ক আব্দুল বাকি মিলন, বেলাল হোসেন, সাবেক সাধারণ সম্পাদক অহিদুর রহমান, সাবেক সদস্য সচিব নুরুন্নবী চৌধুরী সেলিম, সাংবাদিক আলমগীর হোসেন, বেলায়েত হোসেন ইকবাল, আবুল কালাম, সাইফুল ইসলাম শিমুল, মোঃ সাকিব প্রমুখ।
বাঙালীর মহান মুক্তিযুদ্ধ ও অসাম্প্রদায়িক চেতনায় উজ্জীবিত হয়ে সমাজের সর্বস্তরে সমতা ও ন্যায়-নীতি প্রতিষ্ঠার আহবান জানিয়েছেন মনোহরগঞ্জ প্রেসক্লাবের আহবায়ক ও সাবেক সভাপতি মোঃ হুমায়ুন কবির মানিক। তিনি বলেন, ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে বীর মুক্তিযোদ্ধারা রক্তক্ষয়ী স্বাধীনতা যুদ্ধে শামিল না হলে আমরা এই লাল সবুজের পতাকা পেতাম না। আমাদের এই স্বাধীন সার্বভৌম রাষ্ট্রের নেপথ্যে রয়েছে ৩০ লাখ শহীদের রক্ত। সমাজের সর্বস্তরে সমতা ও ন্যায়-নীতি প্রতিষ্ঠার মাধ্যমেই আমরা প্রকৃত স্বাধীনতার স্বাদ আস্বাদন করতে পারি।’  সংবাদ প্রকাশঃ  ১৭১২২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ