২১ আগষ্ট গ্রেনেড হামলার খুনিদের ফাঁসির রায় কার্যকর করার দাবিতে কুমিল্লা দঃ জেলা ছাত্রলীগের মানববন্ধন

 সিটিভি নিউজ। । প্রেস বিজ্ঞপ্তি।।     ২০০৪ সালের ২১ আগষ্ট, বি এন পি জামাত জোট সরকারের পরিকল্পনা অনুযায়ী বঙ্গবন্ধু কন্যা, গণ তন্ত্রের মানসকন্যা বঙ্গবন্ধু তনয়া জননেত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে আওয়ামীলীগের শান্তি পূর্ণ সমাবেশে গ্রেনেড হামলায় নিহত সকল শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধার চিওে স্মরণ করেছে ছাত্রলীগ।  এই হামলার মূল পরিকল্পনাকারী ও মাস্টার মাইন্ড, খুনি তারেক রহমানকে দ্রুত দেশে এনে  ফাঁসির রায় কার্যকর করার দাবী জানিয়ে কুমিল্লা দঃ জেলা ছাত্রলীগ মিছিল ও  মানববন্ধন করে।।

কুমিল্লা দঃ জেলা আওয়ামী লীগের আগামী দিনের কর্ণধার ও দঃ জেলা আওয়ামী লীগের সহ- সভাপতি, কুমিল্লা দঃ জেলা যুবলীগ /স্বেচ্ছাসেবক লীগ / ছাত্রলীগের এক মাএ অবিভাবক মনোহরগঞ্জ ও লাকসামের কৃতি সন্তান গণ প্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন সমবায় মন্ত্রনালয়ের মাননীয় মন্ত্রী জনাব তাজুল ইসলাম মন্ত্রী মহোদয়ের পক্ষ থেকে ২০০৪ সালে ২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহত সকল শহীদদের প্রতি শ্রদ্বাজ্ঞাপন ও শোক সম্রন্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানায়, কুমিল্লা দঃ জেলা ছাত্রলীগের সাবেক সহ- সভাপতি এবং কুমিল্লা দঃ জেলা ছাত্রলীগের আগামী দিনের সভাপতি প্রার্থী মোঃ ইসমাইল হোসেন মোল্লা।
সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনার জন্য কুমিল্লার প্রানকেন্দ্র কান্দির পার পূবালী চত্বরে ১ মিনিট দাড়িয়ে নিরবতা পালন করা হয়।
এই মানববন্ধনে মোঃ ইসমাইল হোসেন মোল্লা বলেন, আগামী দিনে কুমিল্লা দঃ জেলা আওয়ামী লীগের সকল রাজনৈতিক কর্মসূচী পালন করার জন্য কুমিল্লা দঃ জেলার আগামীর কান্ডারী মোঃ তাজুল ইসলাম মন্ত্রী মহোদয়ের নির্দেশে কুমিল্লা দঃ জেলা ছাত্রলীগ সর্বদা ঐক্যবদ্ধ রাজপথে ঐক্যবদ্ধ থাকবে।

সংবাদ প্রকাশঃ  ২৩-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ