হোমনা পৌরসভা নির্বাচনে মেয়র পদে-০৩, কাউন্সিলর পদে-৪০ ও সংরক্ষিত পদে-১২ জনের মনোনয়নপত্র দাখিল 

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।   মো. তপন সরকার, কুমিল্লা প্রতিনিধি- জানান ==
কুমিল্লার হোমনা পৌর সভার নির্বাচনে দিনভর উৎসব মুখর পরিবেশে মনোনয়পত্র জমা দিয়েছেন মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা। আজ রবিবার উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মো. বিল্লাল মেহেদীর নিকট  মনোনয়নপত্র দাখিল করেন। এদিকে আওয়ামী লীগ ও বিএনপিতে একক প্রার্থী হয়ে মনোনয়পত্র জমা দিয়েছেন।
উপজেলা নির্বাচন কার্যালয় সুত্রে জানা গেছে, পৌর মেয়র পদে ৩ জন, সংরক্ষিত কাউন্সিলর পদে ১২ জন এবং সাধারণ কাউন্সিলর পদে ৪০ জন মনোনয়পত্র জমা দেন।
মেয়র পদে আওয়ামী লীগের মনোনীত , উপজেলা আ’লীগের সহ-সভাপতি ও  বর্তমান মেয়র এ্যাড. মো. নজরুল ইসলাম, বিএনপির মনোনীত ও পৌর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব আবদুল লতিফ, ইসলামী আন্দোলন বাংলাদেশ হোমনা উপজেলা শাখার  সভাপতি মুফতি আবদুল হাকিম মনোনয়পত্র জমা দেন  ।
জমা দেওয়ার শেষ দিন আজ রবিবার সকাল থেকেই মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা উপজেলা নির্বাচন কর্মকর্তার  নিকট মনোনয়নপত্র জমা দেওয়া শুরু করে বিকেল পাঁচটা পর্যন্ত জমা দেন।  এদিকে গত শনিবার বিএনপির মনোনীত প্রার্থী  আলহাজ্ব আবদুল লতিফ, আজ রবিবার দুপুরে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী এ্যাড. মো. নজরুল ইসলাম ও ইসলামী আন্দোলন বাংলাদেশ  মনোনীত প্রার্থী  সভাপতি মুফতি আবদুল হাকিম, সংরক্ষিত কাউন্সিলর প্রার্থী শিল্পী বেগম, শাহিনুর আক্তার, সুরিয়া বেগম ও সাধারণ কাউন্সিলর পদে আব্দুল বাতেন মনোনয়পত্র জমা দেন।
জানা গেছে, আগামী ১৯ জানুয়ারি মনোনয়নপত্র বাছাই, প্রত্যাহারের শেষ তারিখ ২৬ জানুয়ারি ও আগামী ১৪ ফেব্রুয়ারি ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে ।

হোমনা উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রির্টানিং অফিসার বিল্লাল মেহেদী বলেন, হোমনায় উৎসব মূখর পরিবেশে মনোনয়ন পত্র দাখিল করা হয়েছে ।সংবাদ প্রকাশঃ  ১৭২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email