হোমনা পৌরসভার পক্ষ থেকে এসিল্যান্ড কে বিদায় সংবর্ধনা 

সিটিভি নিউজ।।       মো. তপন সরকার, হোমনা প্রতিনিধি:============
কুমিল্লার হোমনা পৌরসভার পক্ষ থেকে সহকারী কমিশনার (ভূমি) মিজানুর রহমানকে বদলীজনিত বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে। গত বৃহস্পতিবার (২৮ জুলাই) বিকাল সাড়ে ৬ টার দিকে পৌরসভার সভাপক্ষে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এতে পৌর মেয়র এডভোকেট মো. নজরুল ইসলামের সভাপতিত্বে ও মো.আবদুল মুন্নাফ এর সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) মো. মিজানুর রহমান, কাউন্সিলর আব্দুল সোবাহান, হোমনা প্রেসক্লাবের সভাপতি মো. আব্দুল হক সরকার, উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোর্শেদুল ইসলাম শাজু। আরো বক্তব্য রাখেন থানা প্রেসক্লাবের সভাপতি মো. কামাল হোসেন, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আক্তার হোসেনসহ পৌরসভার কর্মকর্তা-কর্মচারীসহ স্থানীয় সাংবাদিকরা এই সময় উপস্থিত ছিলেন।
সংবর্ধনা অনুষ্ঠানে হোমনা পৌর মেয়র মো. নজরুল ইসলাম বলেন, হোমনা (ভূমি) মিজানুর রহমান একজন যোগ্য মেধাবী সহকারী কমিশনার। তিনি যোগ্যতা সততা ও কর্মনিষ্ঠার জন্য হোমনা পৌরবাসী তাকে হৃদয়ে স্থান দিয়েছে। এজন্য হোমনাবাসী তাকে দীর্ঘদিন স্মরণে রাখবে।
এসময় বিদায়ী (ভূমি) মিজানুর রহমান বলেন, হোমনাবাসী আমাকে যে ভালোবাসা দিয়েছে আমি তা কখনো ভুলবো না। স্থান পরিবর্তন হলেও আমি হোমনা বাসীর কাছ থেকে বিদায় নিচ্ছি না। আমি আপনাদের মাঝে সব সময় থাকতে চাই। পরে পৌরসভার পক্ষ থেকে সহকারী কমিশনার (ভূমি) মিজানুর রহমান কে সম্মাননা স্মারক ক্রেস্ট তুলে দেন পৌর মেয়র এডভোকেট মো. নজরুল ইসলাম।সংবাদ প্রকাশঃ  ২-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ