হোমনায় সন্ত্রাসী ও ইয়াবা ব্যবসায়ীদের গ্রেপ্তারের দাবিতে ঘন্টাব্যাপী মানববন্ধন

সিটিভি নিউজ।।   হোমনা (কুমিল্লা) প্রতিনিধি: জানান =====
কুমিল্লার হোমনায় এলাকায় চাঁদাবাজ সন্ত্রাসী ও ইয়াবা ব্যবসায়ীদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল কর্মসূচি পালন করেছে ফতেরকান্দি এলাকাবাসী।

গত বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) বেলা সাড়ে ১১ টার দিকে হোমনা-মুরাদনগর সড়কের ঘারমোড়া বাজারে ঘন্টাব্যাপী এই মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে ফতেরকান্দি সহ আশেপাশের কয়েক’শ লোকজন অংশগ্রহণ করেন পাশাপাশি মানববন্ধন শেষে তারা ওই সড়কে একটি বিক্ষোভ মিছিল বের করেন।

মানববন্ধনে বক্তারা বলেন, গত ২৪ জানুয়ারি সিরামিকস ব্যবসায় প্রতিষ্ঠানের ব্যবস্থাপক ফতেরকান্দি গ্রামের মো. সালাউদ্দিন ব্যবসায়ের পাওনা টাকা উত্তোলন করে ঘারমোড়া বাজারের ব্যবসা প্রতিষ্ঠানে ফেরার পথে উপজেলার কাশিপুর গ্রামের ব্রিজের দক্ষিণ পাশের রাস্তায় ফয়সাল এবং রায়হান সহ মুখোশধারী আরও ৩/৪ জন তার গতিরোধ করে ও পিটিয়ে টাকা পয়সা সহ ব্যবহৃত মোটর সাইকেলটি ছিনিয়ে নেয়। ঘটনায় ওই দিনই প্রতিষ্ঠানের মালিক মো. দুলাল মিয়া ফয়সাল ও রাসেল সহ অজ্ঞাতনামা আরও ৩/৪ জনকে আসামি করে থানায় একটি লিখিত অভিযোগ দেয়।

বক্তারা আরো বলেন, এদেরকে এলাকায় চিহ্নিত চাঁদাবাজ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী বলে অভিযোগ করে তাদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবি জানানো হয়। এতে বক্তব্য রাখেন আহত সালাউদ্দিনের মা নাছিমা বেগম, ছোট বোন তানজিনা আক্তার, নানাী জোহরা বেগম, ভগ্নিপতি ব্যবাসায়ী হুজুরকান্দি গ্রামের দুলাল মিয়া, ফতেরকান্দি গ্রামের মো. শাহ আলম প্রমুখ। বর্তমানে সালাউদ্দিন ঢাকার একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

সংবাদ প্রকাশঃ ২৮০১২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ