হোমনায় যুবলীগ কর্মী সালাউদ্দিন হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন

সিটিীব নিউজ ।। তপন সরকার =  হোমনা (কুমিল্লা) প্রতিনিধি:
কুমিল্লার হোমনা উপজেলার আসাদপুর ইউনিয়নের ঘনিয়ারচর গ্রামের যুবলীগ নেতা সালাউদ্দিন হত্যাকারীদের গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবিতে মানববন্ধন বিক্ষোভ সমাবেশ কর্মসূচি পালন করেছে এলাকাবাসী।
গতকাল শনিবার সকাল দশটা থেকে বেলা বারোটা পর্যন্ত দুই ঘণ্টা দাঁড়িয়ে যুবলীগ কর্মী ও ইন্টারনেট ক্যাবল ব্যবসায়ী ছালাউদ্দিনের (জহির) হত্যাকারীদের ফাঁসির দাবিতে এলাকাবাসীর উদ্যোগে আয়োজিত মানববন্ধন বিক্ষোভ সমাবেশে বুক চাপরিয়ে কান্নাজড়িত কণ্ঠে বার বার এই দাবি তুলেন নিহতের বৃদ্ধ বাবা মো. রেনু মিয়া। এই কর্মসূচিতে দুই শতাধিক নারী পুরুষ অংশগ্রহণ করেন।
এসময় সালাউদ্দিন এর বাবা জানান আওয়ামী লীগ করার কারণে আমার ছেলেকে হত্যা করেছে, আমার ছেলের হত্যাকারীদের ফাঁসি চাই। আমি আওয়ামী লীগ করার কারণে আগে কয়েকবার জেল খেটেছি তারপরও আওয়ামী লীগ ছাড়ি নাই। আজকে আমার ছেলেও আওয়ামী লীগ করার কারণেই প্রাণ দিতে হলো। হত্যাকারীদের ফাঁসি চাই।
সমাবেশে বক্তব্য রাখেন নিহতের বাবা মো. রেনু মিয়া, বড় বোন ও মামলার বাদি পারুল আক্তার, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. সিদ্দিকুর রহমান, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মো. শহিদ মিয়া, ইউপি মেম্বার মো. নূরুজ্জামান, ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. কাইয়ুম সরকার ও যুগ্ম সম্পাদক মো. মানিক মিয়া, ইউপি সদস্য আবুল হোসেন ও মো. মানিক মিয়া প্রমুখ।
জানা যায় ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে পূর্ব শত্রুতার জেরে গত ১৭ ফেব্রুয়ারি ইন্টারনেট ক্যাবল ব্যবসায়ী ও যুবলীগ কর্মী ছালাউদ্দিনকে (জহির) কুপিয়ে হত্যা করে সন্ত্রাসীরা। নিহতের বোন পারুল আক্তার বাদী হয়ে গত ১৯ ফেব্রুয়ারি ওই ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান জালাল উদ্দিন পাঠান ও তার ভাতিজা মকবুল পাঠানসহ ১০-১৫ জনকে আসামী করে হোমনা থানায় একটি হত্যা মামলা করেন।
এ ব্যাপারে হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কায়েস আকন্দ বলেন, কাউকে গ্রেফতার করা যায়নি। তবে বিভিন্ন জায়গায় পুলিশের অভিযান অব্যাহত আছে।সংবাদ প্রকাশঃ  ২৬-০২-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ