হোমনায় ঊষার আলো মানবসেবা ফাউন্ডেশনের ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।      মো. তপন সরকার, হোমনা প্রতিনিধি====================
কুমিল্লার হোমনায় ঊষার আলো মানবসেবা ফাউন্ডেশন’র ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে স্বেচ্ছাসেবী সংগঠনের মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল সোমবার (১১জুলাই) বিকাল ৩ টার দিকে চান্দেরচর দা.ইসলাম আলিম মাদ্রাসা প্রাঙ্গনে ঊষার আলো মানবসেবা ফাউন্ডেশনের আয়োজনে এই স্বেচ্ছাসেবী সংগঠনদের মিলন মেলা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন ঢাকা বিভাগীয় সমাজসেবা উপ-সচিব পরিচালক মোহাম্মদ মোজাম্মেল হক।
চান্দেরচর ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য ডা.মো.শাহ্ আলম এর সভাপতিত্বে ও ঊষার আলো মানবসেবা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও পরিচালক মো.সাঈদ আলম এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা খন্দকার হুমায়ূন কবীর, চান্দেরচর দারুল ইসলাম আলিম মাদ্রাসার সভাপতি মোহাম্মদ আনোয়ার হোসেন সরকার।
বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন হোমনা প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ আব্দুল হক সরকার, উদ্যোক্তা পাঠাগার আন্দোলন বাংলাদেশ ও প্রেসিডেন্ট জাতীয় যুব সংসদ মো.ইমাম হোসাইন, ঢাকা সুপ্রিম কোর্টের আইনজীবী অ্যাডভোকেট ফেরদৌস মিয়া সুমন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সরকারি সার্জন ডা.মামুন-অর-রশিদ (নোমান), উপজেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন সহ হোমনা, তিতাস, মুরাদনগর, দাউদকান্দিও বাঞ্ছারামপুর উপজেলার প্রায় ২৫ টি সংগঠনের নেতৃবৃন্দ এতে বক্তব্য রাখেন।
এ সময় বক্তারা বলেন, সংগঠনের কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে সদস্যদেরকে আরো আন্তরিক ওনিষ্ঠার সহিত কাজ করার আহবান জানান। মাদক ইভটিজিং ও বাল্যবিবাহ রোধ করতে স্বেচ্ছাসেবীদের উদ্দেশ্যে উপদেশমূলক গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন। তরুন প্রজন্মের মাঝে পাঠ্যাভাস গড়ে তোলার লক্ষে লাইব্রেরী স্থাপনের উপর গুরুত্বারোপ করেন বক্তারা।
শেষে ঊষার আলো মানবসেবা ফাউন্ডেশনের পক্ষ থেকে আমন্ত্রিত অতিথিদের হাতে সম্মাননা স্মারক এবং সামাজিক সংগঠনের বিভিন্ন উপজেলা আমন্ত্রিত সংগঠনের পরিচালকদের হাতে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। এই সংগঠনটি ২০১৬ সালে প্রতিষ্ঠিত হয়ে হতদরিদ্র ও সুবিধাবঞ্চিত মানুষের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে। প্রতি বছর ইফতার সামগ্রী শীতবস্ত্র শিক্ষা উপকরণ মুমূর্ষু রোগীর চিকিৎসায় আর্থিক সহায়তা কন্যাদায়গ্রস্ত পিতাকে আর্থিক সহায়তা মাদকের কুফল ও প্রতিকার নিয়ে জনসচেতনতা সৃষ্টিসহ জনকল্যাণমুখী কাজ করে যাচ্ছে সংগঠনটি।সংবাদ প্রকাশঃ  ১২-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email