হোমনায় ইয়াং কমিউনিটি এর উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে ইফতার ও নিত্য প্রয়োজনীয় ঈদ সামগ্রী বিতরণ

সিটিভি নিউজ।।  মো. তপন সরকার, হোমনা প্রতিনিধি:
“মানব সেবায় করবো দান, খুশি হবে আল্লাহ মহান” এই শ্লোগান নিয়ে এগিয়ে যাওয়া সংগঠন চান্দেরচর ইয়াং কমিউনিটি সংগঠনের উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে ইফতার ও নিত্য প্রয়োজনীয় ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।
মঙ্গবার বিকেলে কুমিল্লার হোমনা উপজেলার চান্দেরচর ইউনিয়নের ৭নং ওয়ার্ড চান্দেরচর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে তাতুয়ারচর, নয়াকান্দি ও চান্দেরচর গ্রামে হতদরিদ্র পরিবারের মাঝে এ ইফতার সামগ্রী,পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে দুধ-সেমাই  ও করোনাকালীন সময় বিবেচনায় নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
চান্দেরচর ইয়াং কমিউনিটি সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি সাঈদ আলম এর  সভাপতিত্বে ইফতার সামগ্রী বিতরনের কালে সংক্ষিপ্ত আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন, চান্দেরচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শাহ আলম, সংগঠনের উপদেষ্টা সদস্য মো. নুরুল হাসান, চান্দেরচর ইয়াং কমিউনিটি সহ-সভাপতি আশিকুর রহমান, আতিকুর রহমান, সংগঠনের সাধারণ সম্পাদক জুয়েল রানা, সংগঠনের সদস্য মো.সজিব, রুবাইয়াত কবির তামিম, তানভীর আহমেদ, সদেকুর রহমান, শরিফুল ইসলাম, মির্জা আব্বাস,জাকির আহমেদ রনি ও রবিন সহএলাকার গন্যমান্যব্যক্তি বর্গ এসময় উপস্থিত ছিলেন।
সংগঠনের সভাপতি সাঈদ আলম বলেন, চান্দেরচর ইয়াং কমিউনিটি একটি অরাজনৈতিক সামাজিক ও মানবসেবা মূলক সংগঠন, ২০১৬ সালে সংস্থাটি প্রতিষ্ঠিত হওয়ার পর সংস্থার নিজস্ব তহবিল থেকে বিনামূলে শিক্ষা সমাগ্রী বিতরণ, রমজানে ইফতার সামগ্রী বিতরণ সহ বিভিন্ন সামাজিক কর্মকান্ড পরিচালনা করে আসছে। আমাদের সংস্থার সদস্য সংখা ১০১ জন। সদস্যদের দান অনুদানে সংস্থাটি পরিচালিত হচ্ছে। এই সমাজ সেবার মানষিকতা নিয়ে আরো অনেকদুর এগিয়ে যেতে সকলের সহযোগিতা কামনা করেন।সংবাদ প্রকাশঃ  ২৭২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ