হোমনায় আর্ন্তজাতিক নারী দিবস উপলক্ষে ক্ষুদ্র ঋণ ও সেলাই মেশিন বিতরণ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।    মো. তপন সরকার, হোমনা প্রতিনিধি  জানান ==
করোনা কালে নারী নেতৃত্ব গড়বে নতুন সমতার বিশ্ব এই প্রতিপাদ্যকে সামনে রেখে কুমিল্লার হোমনায় আর্ন্তজাতিক নারী দিবস পালিত হয়েছে ।
এ উপলক্ষে সোমবার ১১টার দিকে উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে র‌্যালি আলোচনা সভা, ক্ষুদ্রঋণ ও সেলাই মেশিন  বিতরণ করা হয়।
উপজেলা শিল্পকলা একাডেমিতে উপজেলা নির্বাহী অফিসার( ইউএনও) রুমন দে এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান রেহানা বেগম, সহকারী কমিশনার (ভূমি) তানিয়া ভূঁইয়া, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাছিমা আক্তার রিনা, হোমনা প্রেস ক্লাবের সভাপতি আবদুল হক সরকার, মহিলা বিষয়ক কর্মকর্তা নাসিমা আক্তার প্রমুখ।
পরে উপজেলা আত্মকর্ম সহায়তার প্রকল্পের অধীনে ১৫ জন নারী উদ্যোক্তা কে সেলাই মেশিন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের অধীনে ৪১ জন আত্মকর্মী মহিলাকে ১৫ হাজার টাকা করে ৬ লাখ ১৫ হাজার টাকা ক্ষুদ্র ঋণ বিতরণ করা হয়।সংবাদ প্রকাশঃ  ০৮২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email