হোমনায় অসহায়  দুঃস্থ ও হত দরিদ্রদের মাঝে ভিজিএফ’র চাউল বিতরণ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।    মো.তপন সরকার, হোমনা (কুমিল্লা) প্রতিনিধিঃ
কুমিল্লার হোমনায় দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের আওতায় পবিত্র ঈদ-উল-আযহার উপলক্ষে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা উপহার অসহায় দুঃস্থ ও হত দরিদ্র কার্ডধারীদের মাঝে ভিজিএফ’র চাউল বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার (১৫ জুলাই) সকালে হোমনা উপজেলার কাশিপুর হাসেমিয়া উচ্চ বিদ্যালয় মাঠে ভাষানিয়া ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে ভিজিএফ’র কার্ডধারী১২৫০টি অসহায় দুঃস্থ ও হতদরিদ্র জন প্রতি ১০ কেজি করে চাউল বিতরণের পাশাপাশি মাক্স বিতরণ করা হয়।
চাউল বিতরণের কর্মসূচিতে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমন’দে, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নাহিদ আহমেদ জাকির,ভাষানিয়া ইউনিয়নের চেয়ারম্যান মো. কামরুল ইসলাম, কাশিপুর হাসেমিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আবুল বাশার, ভাষানিয়া ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক রুবেল ভূঁইয়া, সংশ্লিষ্ট ইউনিয়নের সংরক্ষিত মহিলা সদস্য রিনা বেগম ও শান্তি আক্তার, ইউনিয়ন মহিলা লীগের সভাপতি মাফিয়া আক্তারসহ আরো অনেকে।
উক্ত চাল বিতরণ কর্মসূচি অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমন’দে বলেন, প্রতি ইউনিয়নে কয়েক হাজার মানুষের চাল পাওয়ার চাহিদা রয়েছে। আমরা সবাইকে একসাথে দিতে পারছি না। পর্যায়ক্রমে অন্যরাও পাবেন। প্রধানমন্ত্রীর ঘোষণা কেউ না খেয়ে থাকবে না এটা মনে রাখতে হবে। এরপর কেউ অভুক্ত থাকলে প্রশাসনকে জানানোর অনুরোধ জানান তিনি। এছাড়া সবাইকে স্বাস্থ্যবিধি মেনে করোনা মোকাবেলা করতে উৎসাহিত করেন তিনি।সংবাদ প্রকাশঃ  ১৫২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email