হোমনায় ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত সকল শহীদদের স্মরণে দোয়া মাহফিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।    মো. তপন সরকার, হোমনা প্রতিনিধি:===
কুমিল্লার হোমনায় ভয়াল একুশে আগস্ট গ্রেনেট হামলায় তৎকালীন বিরোধী দলীয় নেত্রী ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে পরিচালিত এবং একুশে গ্রেনেড হামলায় নিহত সকল শহীদদের স্মরণে দোয়া মাহফিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল রবিবার সকাল ১১ টার দিকে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে স্থানীয় এমপি’র রাজনৈতিক কার্যালয়ে দোয়া মাহফিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা-২ হোমনা-তিতাস আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ।
উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পৌর মেয়র এডভোকেট মো. নজরুল ইসলাম এর সভাপতিত্বে বক্তব্যে রাখেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হাবিবুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান মহাসিন সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান নাছিমা আক্তার রিনা, উপজেলা উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহীনুজ্জামান খোকন।
আরো বক্তব্যে রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক সাদেক সরকার, সদস্য মাহবুুবুর রহমান খন্দকার, উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি দোলোয়ার হোসেন ফারুক, সাধারণ সস্পাদক মনিরুজ্জামান, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কায়সার আহমেদ, সাংগঠনিক সস্পাদক সৈয়দ মেহেদী হাসান, উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সরকার সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।
এসময় বক্তারা ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলায় যারা পলাতক রয়েছে তাদের দ্রুত দেশে এনে রায় কার্যকর করার জন্য সরকারের কাছে জোর দাবি জানান। এ হামলায় যারা শহীদ হয়েছেন তাদের আত্মার মাগফিরাত কামনায় দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়। পরে একটি শোক র‌্যালি বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে স্থানীয় এমপি’র রাজনৈতিক কার্যালয়ে এসে শেষ হয়।সংবাদ প্রকাশঃ  ২১-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email