হোমনায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ কর্মসূচী শুরু করলেন সেলিমা আহমাদ এমপি

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।    মো. তপন সরকার, হোমনা প্রতিনিধি:
কুমিল্লার হোমনায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী এবং স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষে অসহায় ও হতদরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ কর্মসূচি শুরু করেছেন কুমিল্লা-২ (হোমনা-তিতাস) আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ।
গতকাল সোমবার দুপুরে স্থানীয় সংসদ সদস্যের নিজ উদ্যোগে উপজেলার আসাদপুর ইউনিয়নের পাথালিয়াকান্দি নিজ বাসভবনে এই শীতের কম্বল বিতরণ কার্যক্রম শুরু করেন।
এসময় তিনি বলেন, আমার জীবনের একমাত্র কামনা সাধারণ মানুষের কল্যাণে কাজ করা। এর জন্যই আমি কমিল্লা-২ আসনের মানুষকে ভালোবেসে আপনাদের মধ্যে ফিরে আসি। আমি প্রতি বছর শীতে আপনাদের পাশে ছুটে আসি শীতবস্ত্র কম্বল নিয়ে। আপনারাও আমার কথা স্মরণ করেন। তাই আপনাদের ভুলতে পারি না।
তিনি আরো বলেন, আপনাদের কল্যাণে যেমন বিগত সময় কাজ করেছি। তেমনি দরিদ্র অসহায় জনতার পাশে থেকে আপনাদের জন্য কাজ করে যাচ্ছি এটাই আমার আগামী দিনের পথ চলার অঙ্গীকার। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে হোমনা- তিতাস এগিয়ে যাচ্ছে এগিয়ে যাবে এবং সকলের সহযোগিতায় জনকল্যাণে কাজ করে যাব ইনশাল্লাহ। এসময় আওয়ামী লীগ ও এর অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।সংবাদ প্রকাশঃ  ২০-১২-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email