হোমনায় দরিদ্র পরিবারের মাঝে ঊষার আলো মানবসেবা ফাউন্ডেশনের উদ্যোগে মৌসুমী ফল বিতরণ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।   তপন সরকার     হোমনা (কুমিল্লা) প্রতিনিধি:
কুমিল্লার হোমনায় অসহায়ের মুখে ফুটবে হাসি যদি মানবতার সেবায় এগিয়ে আসি স্লোগানকে সামনে রেখে সামাজিক সংগঠন ঊষার আলো মানবসেবা ফাউন্ডেশনের উদ্যোগে অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে মৌসুমী ফল কাঁঠাল আম লটকন সহ যাবতীয় ফল বিতরণ করা হয়েছে।
গত ২২ জুন বুধবার বিকেল সাড়ে ৫ টার দিকে উপজেলা চান্দেরচর ইউনিয়নে সংগঠনের নিজস্ব অর্থায়নে স্বল্প পরিসরে চান্দেরচর মোড় সংলগ্ন কবির হোসেন এর দোকানের সামনে এসব হতদরিদ্রদের মাঝে মৌসুমী ফল বিতরণ করা হয়।
মৌসুমী ফল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা খন্দকার হুমায়ূন কবীর, মো.জয়নাল আবেদীন, ওসমান গণি, কবির হোসেন, বশির আহমেদ, গোলাপ মিয়াসহ সংগঠনের সদস্য ও গন্যমান্য ব্যক্তিবর্গ এসময় উপস্থিত ছিলেন।
ঊষার আলো মানবসেবা ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা ও পরিচালক সাঈদ আলম বলেন, ২০১৬ সালে প্রতিষ্ঠিত হয়ে সংগঠনটি হতদরিদ্র ও সুবিধাবঞ্চিত মানুষের জন্য নিরলসভাবে কাজ করে আসছে। করোনার মহামারীর প্রথম থেকেই ঊষার আলো মানবসেবা ফাউন্ডেশনের পক্ষ থেকে এলাকার খেটে খাওয়া দুস্থ অসহায় মানুষদের পাশে থেকে নিত্যপ্রয়োজনীয় খাদ্য বিতরণ করেছি।
তিনি আরো বলেন, এই সংগঠনের পক্ষ থেকে এলাকায় প্রতি রমজানে ইফতার সামগ্রী বিতরণ শীতকালীন সময় শীতবস্ত্র বিতরণ গরীব ও মেধাবী ছাত্রদের শিক্ষা উপকরণ বিতরণ মুমূর্ষু রোগীদের চিকিৎসা সেবায় আর্থিক সহায়তা পাশাপাশি কন্যাদায়গ্রস্ত পরিবারকে আর্থিক সহায়তা প্রদান সহ নানা কার্যক্রম করে আসছে এ সংগঠনটি।
এদিকে এবার এই সংগঠনের পক্ষ থেকে আমরা এসব অসহায় মানুষদের কথা ভেবে মৌসুমী ফল আম কাঁঠাল লটকন সহ দেশীয় ফল বিতরণ করছি। স্বাধীন দেশে সকলের অধিকার আছে আম কাঠালসহ মৌসুমী ফলের স্বাদ নেওয়ার। আম কাঁঠাল আমাদের দেশীয় ফল যাদের টাকা আছে তারা কিনে খাবে আর যাদের নেই তারা কিনে খেতে পারবেনা এটি কেন হবে। আমরা চাই সবাই যেন এই দেশীয় মৌসুমী ফল খেতে পারে তাই এটি বিতরণের উদ্যোগ নিয়েছেন এ সংগঠনটি।সংবাদ প্রকাশঃ  ২৪-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email