হোমনায় যুবলীগ নেতার উদ্যোগে হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য ও নগদ অর্থ বিতরণ

সিটিভি নিউজ।।    মো. তপন সরকার, হোমনা প্রতিনিধি:===
কুমিল্লার হোমনায় করোনাভাইরাস দুর্যোগপূর্ণ মুহূর্তে কুমিল্লা-২ আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ এর নির্দেশক্রমে অসহায় কর্মহীন হয়ে পড়া পরিবারের মাঝে ব্যক্তি উদ্যোগে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।
শুক্রবার উপজেলার ঘারমোরা ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী ও যুবলীগ নেতা মোহাম্মদ ছাত্তার মিয়ার নিজস্ব অর্থায়নে তাঁর ওয়ার্ডে হতদরিদ্র ও কর্মহীন সাড়ে ৪ শত পরিবার মাঝে খাদ্য সামগ্রী বিতরণের পাশাপাশি যুবলীগ নেতা মোহাম্মদ ছাত্তার মিয়ার নিজ তহবিল থেকে আরো একশত পরিবারের মাঝে নগদ এক লক্ষ টাকা বিতরণ করা হয়।
ঘারমোরা ইউনিয়নের কৃতি সন্তান ও যুবলীগ নেতা মোহাম্মদ ছাত্তার মিয়া বলেন, করোনাভাইরাস প্রতিরোধে মানুষকে এখন ঘর থেকে বের না হওয়ার নির্দেশ দিয়েছে সরকার। এতে করে খেটে খাওয়া অনেক দুঃস্থ, অসহায় মানুষ কর্মহীন হয়ে পড়েছে। এজন্য আমাদের প্রিয় নেত্রী মাননীয় সংসদ সদস্য মহোদয়ের নির্দেশে এবং ঘারমোরা ইউনিয়ন আওয়ামীগের সাধারণ সস্পাদক একে এম মনিরুজ্জামান (মনির) ভাইয়ের অনুপ্রেরণায় আমি ও আমার পরিবার ওয়ার্ডের প্রকৃত হতদরিদ্রদের খুঁজে বের করে তাদের মাঝে খাদ্য সামগ্রী ও নগদ টাকা বিতরণ করছি। এই মহামারীর ক্লান্তিলগ্নে থেকে শুরু করে আমার পরিবারের স্বার্থ অনুযায়ী আমার ওয়ার্ড মানুষ যাতে করে কেউ খাদ্যে কষ্ট না করে সে দিকে খোঁজ খবর রাখছি।
খাদ্য ও নগদ অর্থ বিতরনের কালে সংক্ষিপ্ত আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামীলীগের সধারণ সস্পাদক একে এম মনিরুজ্জামান মনির, উপজেলা মৎস্যজীবী লীগের যুগ্ম আহবায়ক মো. স্বপন মিয়া, ইউনিয়ন যুবলীগের সাধারণ সস্পাদক রাসেল আহম্মেদ, যুবলীগের সাংগঠনিক সস্পাদক মো. হাসান মাহমুদ, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সস্পাদক মো. নয়ন গাজী, যুবলীগ নেতা মো. ফারুক আহম্মেদ বকুল, মো. আবুল খায়ের সরকার, মো, মনির হোসেন, মেহেদী হাসানসহ এলাকার গন্যমান্যব্যক্তি বর্গ এসময় উপস্থিত ছিলেন।সংবাদ প্রকাশঃ  ৩০২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ