হাসিনের মোবাইলে পুলিশ খুঁজছে 

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।    নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি  জানান ====
‘তদন্তের স্বার্থে হাসিনের ব্যবহৃত মোবাইল ফোন দরকার। ফোনটা পেলে আমাদের তদন্ত আরও সুস্পষ্ট হতো। আমরা হাসিনের ফেসবুকটা হয়তো দেখতে পেতাম। তবে আপাতত আমরা হাসিনের কল লিস্ট ঘেঁটে দেখছি।’
কোথাও পাওয়া যাচ্ছে না বিচ্ছেদের বেদনায় ‘আত্মহনন’ করা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী জান্নাতুল হাসিনের ব্যবহৃত মোবাইল ফোন। পুলিশ বলছে, ঘটনার পর থেকেই হাসিনের ফোন নাম্বার বন্ধ পাওয়া যাচ্ছে। ফোনটি পাওয়া গেলে গতি আসতো মামলার তদন্তে।
ফোনটির বিষয়ে কিছু বলতে পারছে না হাসিনের পরিবার। বাসা থেকে বেরিয়ে যাওয়ার আগে ফোনটি সে নিয়ে গিয়েছিল কি না তা নিশ্চিত করতে পারেননি হাসিনের বাবা ইদ্রিস মেহেদী।
গত মঙ্গলবার ধর্মসাগর এলাকার একটি নির্মাণাধীন ভবনের কাছ থেকে হাসিনের মরদেহ উদ্ধার করে পুলিশ। ধারণা করা হচ্ছে, ওই নয় তলা ভবন থেকে তিনি লাফ দিয়ে আত্মহত্যা করেছেন।
তেইশ বছরের হাসিন বাংলাদেশ ইউনিভার্সিটি অফ বিজনেস টেকনলজিতে পড়তেন।
শুক্রবার সন্ধ্যায় নগরীর ধর্মসাগর এলাকায় হাসিনদের বাড়িতে গিয়ে দেখা যায়, ইদ্রিস মেহেদী আনমনে তার ব্যবহৃত মোবাইল ফোনের স্ক্রিনের দিকে তাকিয়ে আছেন। নীল শাড়ি পড়া হাসিনের ছবিটির ওপর হাত বুলিয়ে দেখছেন।
হাসিনের ফোনের বিষয়ে জানতে চাইলে ইদ্রিস মেহেদী বলেন, ‘মেয়ে নেই। সে তো চলে গেছে। তার ব্যবহৃত ফোন দিয়ে কী করব। আমরা জানি না তার মোবাইল কই।’
মেয়ে হারানোর শোক কাটিয়ে উঠতে পারেননি মা জাহানারা বেগম। বিছানায় শুয়ে শুয়েই দিন কাটছে তার। ফোনের বিষয়ে প্রশ্ন রাখা হয় তার কাছেও। ইশারায় বলেন, তিনি কিছুই জানেন না।
হাসিনের মৃত্যুর একদিন পর সিসি ক্যামেরার ফুটেজ আসে গোমতী টাইমস কাছে। দেড় মিনিটের ওই ফুটেজে দেখা যায়, হাসিন একাই ওই ভবনে ঢুকছেন। এর ঠিক ১০ মিনিট পরে হাসিনকে ভবন থেকে নিচে পড়তে দেখা যায়। লোকজন ছুটে গিয়ে তার মাথা ও শরীরে পানি ঢালতে থাকে।
তদন্ত কর্মকর্তা কোতোয়ালি মডেল থানার উপপরিদর্শক আবদুর রহিম গোমতী টাইমসকে বলেন, ‘তদন্তের স্বার্থে হাসিনের ব্যবহৃত মোবাইল দরকার। আমরা এখনও ফোনটি পাইনি। ফোনটা পেলে আমাদের তদন্ত আরও সুস্পষ্ট হতো। আমরা হাসিনের ফেসবুকটা হয়তো দেখতে পেতাম। তবে আপাতত আমরা হাসিনের কল লিস্ট ঘেঁটে দেখছি। পাশাপাশি গত অপেক্ষা করছি ময়নাতদন্ত রিপোর্টের।’

শুক্রবার গ্রামের বাড়ী বুড়িচং উপজেলার উত্তরগ্রামে যান হাসিনের বাবা ইদ্রিস মেহেদী। কবর জিয়ারত শেষে হাসিনের আত্মার শান্তির কামনায় দোয়া করেন তিনি।সংবাদ প্রকাশঃ  ০৫১২২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email