হযরত মুহাম্মদ সা. বিশ্বশান্তির স্মারক হয়ে আছেন এবং থাকবেন ………হুইপ ইকবালুর রহিম

সিটিভি নিউজ।।   দিনাজপুর জেলা প্রতিনিধি নয়ন সংবাদদাতা জানান ==  জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বিশ্বশান্তি, ন্যায় ও মানবকল্যানের পথ প্রদর্শক এবং কল্যাণের প্রতীক বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা.) উল্লেখ করে বলেন, ইসলাম শান্তির ধর্ম। রাসূলুল্লাহ সা. বিশ্বশান্তি প্রতিষ্ঠায় যে অসামান্য অবদান রেখে গেছেন তা সভ্যতার ইতিহাসে নজিরবিহীন। হযরত মুহাম্মদ সা. বিশ্বশান্তির স্মারক হয়ে আছেন এবং থাকবেন।

৯ অক্টোবর রোববার (১২ রবিউল আউয়াল) পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে ঈদে মিলাদুন্নবী উদযাপন কমিটি ও ইসলামিক রিসার্চ সেন্টার দিনাজপুরের আয়োজনে বিশাল ইসলামিক র‌্যালী শহর প্রদক্ষিণ শেষে দিনাজপুর ইনস্টিটিউট প্রাঙ্গনে আলোচনা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

ইসলামিক রিসার্চ সেন্টার দিনাজপুরের মহাপরিচালক ড. সৈয়দ এরশাদ আহমেদ আল বুখারী সভাপতিত্বে উপস্থিত ছিলেন, দিনাজপুর অতিরিক্ত পুলিশ সুপার আসলাম উদ্দীন, দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি আলহাজ্ব ওয়াহেদুল আলম আর্টিষ্ট, দে মিলাদুন্নবী উদযাপন কমিটির সভাপতি শফিউল্লাহ খান সুক্লা, সাধারন সম্পাদক এ্যাডভোকেট, মোঃ আব্দুর রাজ্জাক লাবু প্রমুখ।

অনুষ্ঠানে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে ১৭ জন শিক্ষার্থীদের পাগড়ী প্রদান করা হয়। দিনাজপুর ইনস্টিটিউট প্রাঙ্গনে ঈদে মিলাদুন্নবী উদযাপন কমিটি ও ইসলামিক রিসার্চ সেন্টার দিনাজপুরের আয়োজনে রক্তদান কর্মসুচী ও মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি। এর আগে সকালে বিশাল ইসলামিক র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। শেষে ইনস্টিটিউট প্রাঙ্গনে আলোচনা শেষে দে ও জাতির কল্যানে মোনাজাত করা হয়।

সংবাদ প্রকাশঃ  ০৯-১০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ