হতদরিদ্র পরিবারের মাঝে ঘর নির্মাণ সামগ্রী বিতরণ

কুমিল্লার মুরাদনগর উপজেলার মোচাগড়া গ্রামে সৈয়দা রানী মা কল্যাণ ট্রাস্টের উদ্যোগে হতদরিদ্র পরিবারের মাঝে ঘর নির্মাণ সামগ্রী বিতরণ করছেন, অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা সমাজ সেবা বিভাগের উপ-পরিচালক জেড এম মিজানুর রহমান।

সিটিভি নিউজ।।    ফয়জুল ইসলাম ফয়সাল, মুরাদনগর সংবাদদাতা জানান===
কুমিল্লার মুরাদনগরে হতদরিদ্রদের মাঝে ঘর নির্মাণ সামগ্রী, মাসিক ভাতা, কম্বল ও রান্না করা খাবার বিতরণ করেছেন সৈয়দা রানী মা কল্যাণ ট্রাস্ট। গতকাল দুপুরে উপজেলার যাত্রাপুর ইউনিয়নের মোচাগড়া মিয়া বাড়ি মোছাফির খানার উদ্যোগে এ আয়োজন করা হয়।
এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা সমাজ সেবা বিভাগের উপ-পরিচালক জেড এম মিজানুর রহমান। বিশেষ অতিথি ছিলেন, যাত্রাপুর ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা কবির আহাম্মেদ, জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি গোলাম কিবরিয়া।
এডভোকেট সৈয়দ মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে ও মাওলানা আবু ইউসুফের উপস্থাপনায় উক্ত অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, মুরাদনগর প্রেসক্লাবের সাবেক সভাপতি হাবিবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম সাহেদ, আব্দুল কুদ্দুস মাস্টার, সমাজ সেবক সিরাজুল ইসলাম, সাইদুর রহমান কানু, শাহজাহান সরকার ও আব্দুল মুনাফ।
আমেরিকা প্রবাসী কলম্বিয়া ইসলামিক বিশ^বিদ্যালয়ের অধ্যাপিকা সৈয়দা সুফিয়া আক্তারের অর্থায়নে ২টি হতদরিদ্রদের মাঝে ঘর নির্মাণ সামগ্রী, ৫০ জন হতদরিদ্রকে মাসিক ভাতা, শতাধিক শীতার্ত মানুষের মাঝে কম্বল ও ৫ শতাধিক লোকের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

সংবাদ প্রকাশঃ  ১৩-১২-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ