সৌদিতে সড়ক দুর্ঘটনায় নিহত মোশারফ হোসেনের বাড়িতে শোকের মাতম

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।    শামীম আহম্মেদ, মুরাদনগর  সংবাদদাতা জানান ===
সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় নিহত মোশারফ হোসেনের (২৮) বাড়িতে চলছে শোকের মাতম। বৃহস্পতিবার সৌদি সময় বিকাল আনুমানিক ৬টায় মালিককে নিয়ে প্রাইভেটকার যোগে কর্মস্থল থেকে ফেরার পথে অপর দিক থেকে আসা লরির সাথে মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। এতে মালিক প্রাণে বেঁেচ গেলেও ঘটনাস্থলে মারা যায় গাড়ি চালক মোশারফ।
কুমিল্লার মুরাদনগর উপজেলার সদর ইউনিয়নের দিলালপুর গ্রামের মোবারক হোসেনের ছেলে মোশারফ সংসারে সচ্ছলতা ফিরিয়ে আনতে, প্রায় আড়াই বছর পূর্বে ধার-দেনা করে সৌদি আরবে পারি জমান। সবে মাত্র সংসারে গতি ফিরে আসলেও জীবন হাড়িয়েছেন মোশারফ। গোটা পরিবার শোকে পাথর। মোশারফ ছিল তাদের পরিবারের আয়ের উৎস। পরিবারের বয়স্ক পিতা-মাতা ছিলেন মোশারফের মুখাপেক্ষি। শুধু তাই নয়, তাঁর মৃত্যুতে অনিশ্চিত হয়ে পড়েছে স্ত্রী ও একমাত্র সন্তান মুজাহিদের ভবিষৎ। এখন শোকাহত স্বজনরা নিহত মোশারফের লাশের অপেক্ষায়।
শুক্রবার দুপুরে মোশারফের গ্রামের বাড়িতে গিয়ে দেখা যায়, তার স্ত্রী, মা, বাবা ও আত্মীয়-স্বজনদের হৃদয় বিদারক আহাজারি। পুরো এলাকা জুড়ে বইছে শোকের বাতাস। মোশারফ নিহত হওয়ার খবরে তার বাড়িতে এসে ভিড় করেছেন পাড়া-প্রতিবেশী ও আত্মীয়-স্বজনরা।
নিহতের বৃদ্ধ বাবা মোবারক হোসেন জানায়, সংসারে সচ্ছলতা ফিরিয়ে আনতে প্রায় আড়াই বছর পূর্বে মোশারফ সৌদি আরবে পাড়ি জমান। দুইমাস আগে শোধ করেছেন, ধারদেনা করে বিদেশে যাওয়ার সকল টাকা। সবে মাত্র একটু একটু করে সচ্ছলতা ফিরে আসছিল সংসারে। শুরু হয়েছিল সংসারে উন্নতির পালা। কিন্তু ভাগ্যের নির্মম পরিহাস, গত বৃহস্পতিবার বিকেলে সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন মোশারফ। এই রেমিট্যান্স যোদ্ধা মোশারফের স্বপ্ন পৃষ্ঠ হলো গাড়ির চাকায়।
নিহতের ভগ্নিপতি মনির হোসেন বলেন, লাশ দেশে আনার জন্য সৌদি আরবে আইনি প্রক্রিয়া চলছে। পরিবারের শেষ ইচ্ছা দেশে এনে যেন মোশারফের লাশ দাফন করা হয়।
দিলালপুর গ্রামের ইউপি সদস্য ইদ্রিস মিয়া বলেন, মোশারফের মৃত্যুতে আমরা গভীর ভাবে শোকাহত। সে অত্যান্ত বিনয়ী ও ভদ্র ছিলেন। ফলে এলাকার লোকজনও তার জন্য আফসোস করছেন। আমরা চাই দ্রুত তার লাশ ফিরে আসুক।  সংবাদ প্রকাশঃ  ০৪২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email