সোনারগাঁয়ে প্রতিপক্ষের হামলায় টেঁটাবিদ্ধ শাহিদা অবশেষে মারা গেছে

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার বারদী ইউনিয়নের আলগীর চর গ্রামে জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলায় টেঁটাবিদ্ধ আহতদের মধ্যে এক নারীর মৃত্যু হয়েছে। তার নাম শাহিদা বেগম। চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (৫ আগষ্ট) রাতে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে তিনি মারা যান। আহতদের মধ্যে আরও একজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন স্বজনরা।
এর আগে বুধবার (৪ আগষ্ট) বিকেলে সংঘর্ষের ওই ঘটনায় ১০ জন আহত হন। তাদের সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় বুধবার রাতে ব্যবসায়ী মো.সাদেকুর রহমান বাদী হয়ে সোনারগাঁ থানায় মামলা করেন।
মামলার এজহার সূত্রে জানা যায়, আলগীর চর গ্রামের মৃত বিল্লাল হোসেনের ছেলে ব্যবসায়ী সাদেকুর রহমানের সঙ্গে একই গ্রামের মৃত নুর মোহাম্মদের ছেলে হাবিবুর রহমানের জমি নিয়ে বিরোধ ছিল। বুধবার বিরোধ মীমাংসায় সালিশের আয়োজন করা হয়। সালিশে হাবিবুর রহমান উপস্থিত না হয়ে দেশীয় অস্ত্র নিয়ে জমি দখলের চেষ্টা করে। এতে বাধা দেওয়ায় সাদেকুর রহমানের পক্ষের লোকজনের উপর হামলা চালানো হয়।
এ ব্যাপারে অভিযুক্ত হাবিবুর রহমান বলেন, এ জমি আমাদের। জমিতে যেতে বাধা দেওয়ায় উভয়পক্ষের মধ্যে হামলার ঘটনা ঘটে।
সোনারগাঁও থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান জানান, সংঘর্ষের ঘটনায় মামলা গ্রহণ করা হয়েছে। আহতদের মধ্যে শাহিদা বেগম মারা গেছেন। অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সংবাদ প্রকাশঃ  ০৬২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email