সোনারগাঁয়ে পিকআপভ্যান উল্টে তিন সবজি ব্যবসায়ী নিহত

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে সড়ক দূর্ঘটনায় তিন সবজি ব্যবসায়ী নিহত হয়েছে। আহত হয়েছেন দুইজন। শনিবার (১ মে) ভোরে উপজেলার দড়িকান্দি বাসস্ট্যান্ড এলাকায় একটি অজ্ঞাত গাড়ির ধাক্কায় সবজিবাহি পিকআপ ভ্যান উল্টে এই দূর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, উপজেলার দঁড়িকান্দি এলাকার খালেকের ছেলে কবির হোসেন, নাজিরপুর এলাকার ইয়ানুসের ছেলে আমির হোসেন ও ঠোটালিয়া এলাকার আল আমুন। নিহতরা সবাই সবজি ব্যবসায়ী বলে পুলিশ জানিয়েছে।
কাঁচপুর হাইওয়ে থানার ওসি মনিরুজ্জামান জানান, শনিবার ভোরে উপজেলার সন্মান্দি ইউনিয়ন থেকে কয়েকজন ব্যবসায়ী পিকআপ ভ্যানে সবজি বোঝাই করে ঢাকার পাইকারি বাজারে নিয়ে বিক্রির উদ্দেশ্যে যাওয়ার সময় দড়িকান্দি এলাকায় একটি অজ্ঞাত গাড়ির ধাক্কায় তাদের পিকআপ ভ্যাটি উল্টে যায়। এসময় পাঁচজন ব্যবসায়ী গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনজনের মৃত্যু হয়। আহত দুইজনকে স্থানীয় হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়া হয়। খবর পেয়ে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার করে।
হাইওয়ে থানার ওসি আরো জানান, সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ সংগ্রহ ও পর্যবেক্ষণ করে পুলিশ ঘাতক গাড়িটি শনাক্ত করার চেষ্টা চলছে। এ ব্যাপারে পরবর্তীতে যথাযথ আইনগত ব্যবস্থা নেয়া হবে। এছাড়া নিহত ব্যবসায়ীদের মরদেহ ময়না তদন্তের জন্য সদরের জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
এদিকে দূর্ঘটনার খবর পেয়ে নিহতদের শোকাহত স্বজনরা এসে ভীড় করে কাঁচপুর হাইওয়ে থানায়। এসময় লাশ দেখে কান্নায় ভেংগে পড়েন তারা। পরিবারগুলোতে নেমে আসে শোকের ছায়া।

সংবাদ প্রকাশঃ  ০১২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email