সোনারগাঁয়ে নৌকা ভরাডুবি স্বতন্ত্র প্রার্থী বাবু বিজয়ী

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মাগড়াপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের সমর্থিত নৌকা প্রতীকের প্রার্থী সোহাগ রনিকে ১১৩২ ভোটে পরাজিত করে জয়লাভ করেন আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আরিফ মাসুদ।
গতকাল বুধবার (১৫ জুন) রাতে ইউনিয়নের মোট ১২টি কে›েত্রর বেসরকারি ফলাফলে দেখা যায়, সোহাগ রনি নৌকা প্রতীকে পেয়েছেন ৭ হাজার ২৬৭ ভোট ও আনারস প্রতীকে আরিফ মাসুদ পেয়েছেন ৮ হাজার ৩৯৯ ভোট। এর আগে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ইউপির ১২টি কেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে।
জয়ের পর আরিফ মাসুদ জানান, এ জয় মোগড়াপাড়াবাসীর। আমি জয় আমার ইউনিয়নবাসীকে উৎসর্গ করলাম।
সোনারগাঁও উপজেলা নির্বাচন কর্মকর্তা ইউসুফ উর রহমান জানান, নির্বাচনের পরিবেশ সুষ্টু ও সুন্দর ছিল। কোথাও কোন গোলযোগ কিংবা অভিযোগ পাইনি। ইভিএম এখানে অনেকের কাছে নতুন হওয়াতে ও অনেকের হাতের ছাপ না মেলায় কিছুটা ধীরগতি ছিল বলে শুনেছি তবে এতে কোন সমস্যা হয়নি।
উল্লেখ্য, এবারই এথম সোনারগাঁয়ে ইভিএম এ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এই ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ২৪২৩৪জন। এ নির্বাচনে ইসলামী আন্দোলনের দেলোয়ার হোসেন (হাতপাখা), স্বতন্ত্র প্রার্থী মাহবুবুর রহমান রক্সি (ঘোড়া) ও মো. সুরুজ মিয়া (মোটরসাইকেল) লড়েছেন চেয়ারম্যান পদে। সাধারণ ইউপি সদস্য পদে লড়েছেন ৪৩ জন। আর সংরক্ষিত মহিলা সদস্য পদে আছেন ১০ জন। ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডে বিনা প্রতিদ্বন্ধ¦ীায় সদস্য পদে নির্বাচিত হয়েছেন মো. আবুল হোসেন।

সংবাদ প্রকাশঃ  ১৬-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email