সোনারগাঁয়ের কাঁচপুর থেকে অপহৃত গৃহবধূকে ৬দিন আটকে রেখে ধর্ষণ : মূলহোতা গ্রেফতার

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার কাঁচপুর এলাকা থেকে ২০ বয়সী এক গৃহবধূকে অপহরণের পর ৬দিন আটকে রেখে ধর্ষণ করা হয়েছে। পরিবারের জিডির ভিত্তিতে বৃহস্পতিবার (২৯ অক্টোবর) রাতে রাজধানির পোস্তগোলা এলাকা থেকে ওই গৃহবধূকে উদ্ধার করেছে পুলিশ ব্যুরো ইনভেস্টিগেশন (পিবিআই) নারায়ণগঞ্জ। একই সাথে অপহরণ ও ধর্ষণের ঘটনায় মাহফুজ নামে মূল অভিযুক্ত ব্যক্তিকে শুক্রবার (৩০ অক্টোবর) রাতে রাজধানীর দোহার এলাকা থেকে গ্রেফতার করা হয়।
শনিবার (৩১ অক্টেবর) দুপুরে পিবিআই এর নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ মনিরুল ইসলাম তার কার্য্যালয়ে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান।
সংবাদ সম্মেলনে পিবিআই পুলিশ সুপার আরো জানান, গত ২৩ অক্টোবর নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের এক গৃহবধূকে তার মোবাইলে ফোন করে শারমিন নামে এক নারী। ওই নারী গৃহবধূকে জানায়, তার স্বামীর সাথে অন্য এক মেয়ের পরকীয়া সম্পর্ক আছে এবং তারা সেদিনই গোপনে বিয়ে করতে যাচ্ছে। শারমিন নামের সেই অজ্ঞাত নারাীর কাছ থেকে এ খবর পেয়ে ওই গৃহবধূ তার স্বামীর মোবাইলে কল দিয়ে ফোন বন্ধ পান। এতে ওই গৃহবধূ বিচলিত হয়ে শারমিনের সাথে ফোনে যোগাযোগ করলে শারমিন তাকে স্বামীর সন্ধান দেওয়ার আশ্বাস দিয়ে কাঁচপুর শীতলক্ষাসেতু এলাকায় যেতে বলে। অজ্ঞাত নারী শারমিনের কথামতো ওই গৃহবধূ সেখানে গেলে মাহফুজসহ আরো দুই তিনজন অজ্ঞাত ব্যক্তি তাকে একটি সাদা রঙের মাইক্রোবাসে তুলে অপহরণ করে নিয়ে যায়। পরে রাজধানির যাত্রাবাড়ি ও গেন্ডারিয়াসহ বিভিন্ন স্থানে ঘুরে অপহরণকারিরা ওই গৃহবধূকে দোহার এলাকায় মাহফুজের বাসায় নিয়ে যায়। সেখানে টানা ছয়দিন আটকে রেখে মাহফুজ তাকে বেশ কয়েকবার ধর্ষণ করে।
এদিকে ২৩ অক্টোবর ওই গৃহবধূ নিখোঁজ হলে তার পরিবার সোনারগাঁ থানায় একটি জিডি করেন। সেই জিডি ও নিখোঁজ গৃহবধূর মোবাইল ফোনের কল লিস্টের সূত্র ধরে তদন্ত শুরু করে নারায়ণগঞ্জ পিবিআই। প্রযুক্তির সহায়তায় বৃহস্পতিবার রাতে রাজধানির দোহার এলাকায় অভিযান চালিয়ে মাহফুজের বাসা থেকে মূমূর্ষ অবস্থায় ওই গৃহবধূকে উদ্ধার করে মেডিকেল পরীক্ষা করানো হয়। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে পরদিন শুক্রবার রাতে দোহার এলাকা থেকেই মাহফুজকে গ্রেফতার করে পিবিআই। তাকে জিজ্ঞাসাবাদে বেরিয়ে আসে চাঞ্চল্যকর তথ্য।
মাহফুজ স্বীকার করে, শারমিন নামের ওই অজ্ঞাত নারী তার বড় ভাই জসীমের স্ত্রী। তারা তিনজন মিলে পরিকল্পিতভাবে ওই গৃহবধূকে অপরহরণ করে। এ ঘটনায় নির্যাতিত গৃহবধূর মা বাদি হয়ে মাহফুজ, তার বড় ভাই জসীম ও জসীমের স্ত্রী শারমিনকে আসামি করে সোনারগাঁ থানায় মামলা দায়ের করেছেন। একই সাথে গ্রেফতারকৃত আসামী মাহফুজকে তিনদিনের রিমান্ডের আবেদন করে আদালতে পাঠানোসহ অপর দুই আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে পিবিআই পুলিশ সুপার ম্হোাম্মদ মনিরুল ইসলাম জানিয়েছেন।সংবাদ প্রকাশঃ  ৩১১০২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ