সোনাইমুড়িতে মুক্তিযোদ্ধার বাড়িতে হামলা হত্যার হুমকি : থানায় অভিযোগ

সিটিভি নিউজ।।    মোঃ হুমায়ুন কবির মানিক  সংবাদদাতা জানান === নোয়াখালীর সোনাইমুড়ীতে মুক্তিযোদ্ধা রেজাউল হক চৌধুরীর বাড়ীতে হামলা করে লুটপাট ও হত্যার হুমকী দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। সোমবার বিকেলে সোনাইমুড়ী পৌরসভার ১নং ওয়ার্ড কৌশল্যারবাগ হাজী সফর আলী বাড়ীতে এ ঘটনা ঘটে।
অভিযোগ সুত্রে জানা যায়, উপজেলার কৌশল্যারবাগে রাস্তা দিয়ে ইটের ট্রাক আনাকে কেন্দ্র করে সোমবার বিকেলে প্রতিবেশী আনোয়ার হোসেন ফারুকের সাথে বীর মুক্তিযোদ্ধা রেজাউল হক চৌধুরীর মেয়ের সাথে কথা কাটাকাটি হয়। এ বিষয়টি ওই বীর মুক্তিযোদ্ধা সোনাইমুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তাকে মৌখিকভাবে জানায়। এতে ক্ষিপ্ত হয়ে বীর মুক্তিযোদ্ধা রেজাউল হক চৌধুরীর বাড়িতে ওইদিন বিকেলে প্রতিবেশী আবুল কাশেমের ছেলে আনোয়ার হোসেন ফারুক (৪০) মৃত ফজল মিয়ার ছেলে মো: আবুল কাশেম (৫৮) আবুল কাশেম মিয়ার ছেলে মো: সুমন (২৫) সহ অঙ্গাতনামা কয়েকজন দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। এসময় তারা মুক্তিয়োদ্ধাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে ও বৃদ্ধা স্ত্রীকে টানা হেচড়া করে শ্লীলতাহানী করে। এছাড়া তারা বাড়ী থেকে নগদ অর্থ ও গহনা লুট করে নিয়ে যায়। পরবর্তিতে কোন বাড়াবাড়ী করলে হত্যার হুমকীও দেয়। এই বিষয়ে বীর মুক্তিযোদ্ধা রেজাউল হক সোনাইমুড়ী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগের বিষয়ে জানতে চাইলে সোনাইমুড়ী থানার পুলিশ উপ-পরিদর্শক বিমল চন্দ্র দাশ সত্যতা স্বীকার করেন ও আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান।
এ বিষয়ে সোনাইমুড়ি থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ গিয়াস উদ্দিন বলেন, এ ঘটনায় বীরমুক্তিযোদ্ধা রেজাউল হক চৌধুরী বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করেছেন। তদন্ত করে দ্রুতই ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদ প্রকাশঃ  ১৬২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ