সুরুজ মিয়া নির্বাচনী সহিংসতায় নয়; হার্ট এটাকে মারা গেছেন পরাজয় নিশ্চিত দেখে নৌকার প্রার্থী মৃত্যু নিয়ে রাজনীতি করছে

সিটিভি নিউজ।।     এবিএম আতিকুর রহমান বাশার ঃ সংবাদদাতা জানান ===
কুমিল্লার দেবীদ্বারে মঙ্গলবার জেলা আ’লীগ নেতৃবৃন্দ ইউছুফপুর এলাকায় এক নির্বাচনী সভায় প্রদানকৃত উস্কানীমূলক বক্তব্যের জের হিসেবে রাত ৯টায় নৌকার সমর্থকরা আমার সমর্থকদের গাড়িবহরে হামলা চালায় এবং বেশ কয়েকজন সমর্থককে আহত করে। এসময় আমার সমর্থক ইউনিয়ন আ’লীগ সভাপতি আবু তাহের সরকার, সহ-সভাপতি মুন্সী শাহ আলম, উপদেষ্টা আব্দুল হালিম সরকারসহ অন্যান্য নেতা কর্মীদের নৌকার পক্ষে কাজ করতে জোরপূর্বক গাড়ি থেকে টানা হেচড়া করে নামিয়ে আনতে ব্যর্থ হয়। পরে গাড়িটি রাস্তার পাশে নামিয়ে দেয়। সংবাদ পেয়ে আমার সমর্থকরা তাদের উদ্ধারে এগিয়ে এলে দেবীদ্বার থানার একদল পুলিশ ঘটনাস্থলে যেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। এ ইউনিয়নে আমার সমর্থক ৮৫% এবং নৌকার সমর্থক১০%ও নেই।
বুধবার বিকেলে দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ২নং ইউছুফপুর ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বী ‘ঘোড়া’ প্রতীকের প্রার্থী অধ্যাপক মোঃ মাজহারুল হক মামুন তার লিখিত বক্তব্যে ওইসব কথা বলেন। হার্ট এটাকে মৃত্যুর ঘটনাটি মিথ্যা দাবী করেছেন। এবং সংশ্লিষ্ট প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে সুষ্ঠু নির্বাচনের দাবী জানান।
সংবাদ সম্মেলনে ২নং ইউছুফপুর ইউনিয়নে স্বতন্ত্র চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বী ‘ঘোড়া’ প্রতীকের প্রার্থী অধ্যাপক মোঃ মাজহারুল হক মামুন ছাড়াও ২নং ইউছুফপুর ইউনিয়ন আ’লীগ সভাপতি সহ অন্যান্য সমর্থকরা উপস্থিত ছিলেন।
তিনি আরো বলেন, ঘটনার এক ঘন্টা পর জানতে পারি ঘটনাস্থলের অদুরে সুরুজ মিয়া (৫০) নামে এক ব্যক্তি হার্ট এটাকে মারা গেছেন। সুরুজ মিয়ার মৃত্যুকে নিয়ে নৌকার প্রার্থীরা হত্যা বলে রাজনীতি শুরু করে দেয়। যার সাথে আমার নেতা-কর্মী বা কারোর সাথেই সম্পর্ক নেই। অথচ এটাকে হত্যাকান্ড বলে অপপ্রচারই নয়, হত্যা মামলা দায়ের’রও ষড়যন্ত্র করছে। দরিদ্র সুরুজ মিয়া হার্টের রোগি, তিনি এর আগেও ষ্ট্রোক করেছেন, তিনি চোখে কম দেখেন, তার চিকিৎসায় আমিও টাকা দিয়ে সহযোগীতা করছি। গত পরশুদিন ঢাকায় চিকিৎসা সেবা নিয়ে বাড়িতে আসেন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ও ছোরতহাল রিপোর্ট তৈরীতে নিয়োজিত পুলিশ কর্মকর্তাও নিহত সুরুজ মিয়ার শরীরে জখম কিংবা আঘাতের চিহ্ন পাননি।
উল্লেখ্য ৭ম ধাপে অনুষ্ঠিত আগামী ৭ ফেব্রুয়ারী দেবীদ্বার উপজেলার ১৫টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

সংবাদ প্রকাশঃ  ০৩-০২-২০২২ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ