সুনামগঞ্জে টিফিনের টাকায় গাছের চারা বিতরণ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।    ‘লাল সবুজের প্রচেষ্টা, সবুজ করব দেশটা’ এই শ্লোগানকে সামনে রেখে স্বেচ্ছাসেবী সংগঠন লাল সবুজ উন্নয়ন সংঘের উদ্যোগে সুনামগঞ্জ সদর উপজেলায় বিভিন্ন ধরনের গাছের চারা বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার  (১ অক্টোবর) সকালে পুলিশ সুপারের কার্যালয়ের সামনে প্রধান অতিথি হিসেবে একটি অামলকি গাছের চারা রোপণ ও একজন শিক্ষার্থীর মধ্যে চারা তুলে দিয়ে কর্মসূচির উদ্বোধন করেন সুনামগঞ্জ পুলিশ সুপার মিজানুর রহমান (বিপিএম)।
পরে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে সংগঠনের পক্ষ থেকে জেলা প্রমাসকের পক্ষে শিক্ষার্থী ও পথচারীদের মধ্যে গাছের চারা তুলে দেন জেলা প্রশাসক কার্যালয়ের সিনিয়র সহকারী কমিশনার অাব্দুল মান্নান।
এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মাহবুবুর রহমান, লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার অালম সোহেল, সাংবাদিক ফরিদ মিয়া, সংগঠনের সদস্য ফারিয়াজ, সাকিব অাহমেদ, রাসেল ও অাকাশ প্রমুখ।
লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা কাওসার আলম সোহেল জানান, এর আগে গত ৫ জুলাই থেকে ৩৯টি জেলায় ভ্রাম্যমাণ ৭৪ হাজার ৯০০ গাছের চারা বিতরণ করা হয়েছে। সংগঠনের সদস্যদের জমানো টাকায় কেনা গাছের চারা গ্রামের বিভিন্ন বাড়ি ও রাস্তায় পথচারীদের উপহার দেওয়া হচ্ছে।
তিনি জানান, প্রতি বছরের মতো এবছরও ১ লাখ চারা বিতরণ করার উদ্যোগ নেয়া হয়েছে।সংবাদ প্রকাশঃ  ০১১০২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email