সিদ্ধিরগঞ্জে স্কুল ছাত্রীকে ধর্ষণ : তিন সহযোগিসহ ধর্ষক রিমান্ডে

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ঘরের বাইরে পাহারা বসিয়ে ষষ্ঠ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার ৪ আসামীকে রিমান্ডে নিয়েছে পুলিশ। এরমধ্যে ঘটনার মূলহোতা নাছিরের ২ দিন ও বাকী তিনজনের একদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।
অন্যদিকে ধর্ষণের শিকার ১১ বছরের ছাত্রী আদালতে ২২ধারায় জবানবন্দি প্রদান করেছেন। জবানবন্দি শেষে তাকে পরিবারের জিম্মায় দিয়েছেন আদালত। বৃহস্পতিবার (২২ অক্টোবর) বিকেলে আসামীদের ৫ দিনের রিমান্ডে চেয়ে আদালতে আবেদন করে পুলিশ। পরে শুনানি শেষে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফাহমিদা খাতুন ও নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক মোহাম্মদ শাহীন উদ্দিন এ রিমান্ডের আদেশ দেন।
রিমান্ডপ্রাপ্ত আসামিরা হলো, সোনারগাঁ উপজেলার আলীরচর এলাকার মৃত এমদাদুল হক পারভেজের ছেলে মো. নাছির (১৯), ভোলা ফ্যাশনচর এলাকার মৃত হাসমত আলীর ছেলে এনায়েত হোসেন (১৬), যশোর কোতয়ালী একালার ইসমাইল গাজীর ছেলে উজ্জ্বল (১৫) এবং পটুয়াখালী বাউফল এলাকার সুলতানের ছেলে আরিফুল ইসলাম (১৬)।
রিমান্ডের বিষয়টি নিশ্চিত করে কোর্ট পুলিশের এএসআই রোকনুজ্জামন বলেন, সিদ্ধিরগঞ্জে ষষ্ঠ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের মামলায় ১নং আসামি নাছিরের ২ দিন ও অপর আসামি এনায়েত হোসেন , উজ্জ্বল ও আরিফুল ইসলামের ১ দিন করে রিমান্ড করেছেন আদালত ।
অন্যদিকে বিকেলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নুরুন্নাহার ইয়াসমিনের আদালতে ধর্ষণের শিকার শিশু জবানবন্দী দিয়েছেন। সে সময় এ জবানবন্দি রেকর্ড করেন।
জবানবন্দির বিষয়টি নিশ্চিত করে কোর্ট পুলিশের এএসআই আজমল হোসেন বলেন, সিদ্ধিরগঞ্জ থানার দায়েরকৃত নারী ও শিশু নির্যাতন মামলার ১১ বছরের ভিকটিম বিজ্ঞ আদালতে ২২ ধারা জবানবন্দি প্রধান করেছে।
মামলা সূত্রে জানা যায়, ভুক্তভোগী ছাত্রীর গ্রামের বাড়ি থেকে পড়াশোনা করে। করোনার কারণে স্কুল বন্ধ থাকায় গত ৫ মাস যাবৎ সে তার বাবা-মায়ের সঙ্গে সিদ্ধিরগঞ্জে বসবাস করছিল।
বুধবার (২১ অক্টোবর) সন্ধ্যায় সময় প্রতিবেশী অভিযুক্ত মো. নাছিরের বাড়ির সামনে খেলাধুলা করার সময় শিশুটিকে জোর করে তার ঘরে নিয়ে যায়।
পরে এনায়েত হোসেনের সহযোগিতায় শিশুটিকে ধর্ষণ করে নাছির। ধর্ষণের সময় ঘরের দরজার সামনে পাহারারত অবস্থায় ছিল অভিযুক্ত উজ্জ্বল ও আরিফুল ইসলাম। চারজনকেই আসামি করে থানায় মামলা করেন ভুক্তভোগীর শিশুর মা।

সংবাদ প্রকাশঃ  ২৩১০২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ