সিদ্ধিরগঞ্জে গায়েবী মামলায় বিএনপির আরো তিন নেতা গ্রেফতার

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : আগামী ১০ ডিসেম্বর ঢাকার বিভাগীয় মহাসমাবেশে জনশ্রোত ঠেকাতে ডিবি ও থানা পুলিশ অভিযান চালিয়ে বিএনপির আরো ৩ জন নেতাকে গ্রেফতার করেছে।
গ্রেফতারকৃতরা হলেন, থানা শ্রমিক দলের সাবেক সহ-সভাপতি মো: রাজিব ভুইয়া, ৮ নং ওয়ার্ড বিএনপি সদস্য কাজী গোলাম কাদের ও ৪ নং ওয়ার্ড বিএনপি সদস্য মো: সোহেল।
শনিবার (৩ ডিসেম্বর) রাতে তাদেরকে সিদ্ধিরগঞ্জের গোদনাইল ও আটি এলাকা থেকে গ্রেফতার করে।
তাদেরকে কথিত নাশকতার গায়েবী মামলায় গ্রেফতার দেখিয়ে আজ রবিবার (৪ ডিসেম্বর) আদালতে পাঠিয়েছে। তাদেরসহ গত তিন দিনে গায়েবী মামলায় বিএনপি ও গণঅধিকার পরিষদের মোট ১৩ জনকে গ্রেফতার করেছে। গ্রেফকৃতদের বিরুদ্ধে ইতিপূর্বে কোন মামলা ছিল না। তাদেরকে গায়েবী মামলার অজ্ঞাত আসামী হিসেবে আটক করে মামলায় গ্রেফতার দেখানোর জন্য আদালতে আবেদনসহ পাঠিয়েছে পুলিশ।
এর আগে শুক্রবার (২ ডিসেম্বর) রাতে জেলা বিএনপির ১নং যুগ্ম আহ্বায়ক অধ্যাপক মামুন মাহমুদের ব্যাক্তিগত সহকারী মো: মহসিন, গাড়ী চালক জুয়েল আহম্মেদ ও ব্যাক্তিগত নিরাপত্তা কর্মী লিটনকে গ্রেফতার করে ডিবি পুলিশ। ৮নং ওয়ার্ড যুবদলের সহ-সভাপতি ইমরান হোসেন বাবুকে গ্রেফতার করে ডিবি পুলিশের একই দল। পরে তাদেরকে সিদ্ধিরগজ্ঞ থানায় হস্তান্তর করা হয়। শনিবার দুপুরে তাদেরকে গায়েবী নাশকতার দুটি মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠিয়েছে।
অধ্যাপক মামুন মাহমুদ বলেছেন, এভাবে গ্রেফতার আর হয়রানী করে সরকার প্রমান করছে যে জনরোষের ভয়ে তারা দিশেহারা হয়ে পড়েছে। যে কোন পরিস্থিতি মোকাবেলা করে আগামী ১০ ডিসেম্বর ঢাকার মহাসমাবেশে নারায়ণগঞ্জের জনগণ ব্যাপকভাবে উপস্থিত থাকবেন বলে তিনি জানান।

সংবাদ প্রকাশঃ  ০৪-১১-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email