সাপাহার ৫৯বস্তা রাসায়নিক সার জব্দ

সিটিভি নিউজ।। প্রদীপ কুমার সাহা,সাপাহার (নওগাঁ) প্রতিনিধি:         কৃষি কাজে ব্যবহৃত রাসায়নিক সার নওগাঁর সাপাহার হতে ক্রয় করে পাশর্^বর্তী পতœীতলা উপজেলায় নিয়ে যাওয়ার সময় সাপাহার কৃষি অফিসের সহায়তায় সার গুলো জব্দ করে স্থানীয় থানায় জমা দেওয়া হয়েছে।
জানা গেছে শনিবার বেলা ২টার দিকে পতœীতলা উপজেলার জৈনক কৃষক তার ফসলের জমিতে প্রয়োগ করার জন্য সাপাহার সাগর ট্রেডার্স, খেয়া ট্রেডাস ও গোলাম রাব্বানী ট্রেডার্স হতে ২১বস্তা ইউরিয়া সার, ১০বস্তা ডিএপি সার ও ২৮বস্তা এমওপি সার মোট ৫৯ বস্তা সার ক্রয় করে পতœীতলার উদ্দেশ্যে রওয়ানা দেন।
ইতোমধ্যে সাপাহার উপজেলা হতে অন্য উপজেলায় সার নিয়ে যাওয়ার গোপন সংবাদের ভিত্তি¦তে সাপাহার উপজেলা কৃষি অফিসের কর্মকর্তা ও স্থানীয় সাংবাদিকগণ গোডাউনপাড়া মোড় এলাকা হতে সারগুলি আটক করেন।
এবিষয়ে উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার মনিরুজ্জামান টকি এর সাথে কথা হলে তিনি জানান যে, সরকারী নির্দেশনা অনুযায়ী প্রত্যেক উপজেলার ল্যান্ড বা ভূমির পরিমাপ অনুযায়ী সার বরাদ্দ দেওয়া হয়ে থাকে।
কাজেই এক উপজেলার সার অন্য উপজেলায় চলে গেলে ওই উপজেলায় সারের সংকট দেখা দিতে পারে এ জন্য সাপাহার হতে অন্য উপজেলায় যাওয়ার পথে সারগুলি জব্দ করা হয়েছে এবং উল্লেখিত দোকান মালিকদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহন করা হবে।   সংবাদ প্রকাশঃ  ১৯-১১-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ