সাপাহারে সরস্বতি পূজা অনুষ্ঠিত

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।   প্রদীপ সাহা,সাপাহার(নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর সাপাহার উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান এবং সনাতন ধর্মালম্বীদের বাড়ী বাড়ী ধর্মীয় ভাবগাম্ভীর্য ও আনন্দমূখর পরিবেশের মধ্যে দিয়ে সনাতন ধর্মালম্বীদের কাছে বিদ্যা, জ্ঞান, বাণী ও সুরের দেবী সরস্বতী পূজা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার বেলা ১১টায় উপজেলা চত্ত্বরে সরকারি বাসভবনে ধর্মীয় উৎসবের পঞ্চমী তিথিতে বিদ্যা ও জ্ঞানের দেবী সরস্বতী চরণে পুষ্প অর্পণ করেন সাপাহার উপজেলা নির্বাহী অফিসার কল্যাণ চৌধুরী, প্রাণিসম্পদ কর্মকর্তা আশিষ কুমার দেবনাথ ও প্রকৌশলী(জনস্বাস্থ্য) সন্তোষ কুমার কুন্ডু।
এসময় পূজা পরিদর্শন করেন উপজেলা চেয়ারম্যান শাহজাহান হোসেন, আনসার ভিডিপি অফিসার সাহারা বানু জেলা পরিষদের সদস্য মন্মথ সাহা,এস আই নয়ন কর,সহকারি শিক্ষা অফিসার অসিম কুমার সাহা প্রমূখ।
সকাল থেকেই উলুর ধ্বনি শাঁকে ফুঁ , কলম দোয়াতের ওপর নারকেলিফুল আবার খুদেদের হাতে খড়ি নেওয়ার দিন। পূজা শেষে পুষ্পাঞ্জলি দিয়ে ভোগ বিতরণের মধ্য দিয়ে পূজা সমাপ্ত হয়

সংবাদ প্রকাশঃ  ১৬২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email