সাপাহারে বিসিআইসি ডিলারদের জরিমানা

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।     প্রদীপ কুমার সাহা,সাপাহার(নওগাঁ) প্রতিনিধি:    নওগাঁর সাপাহারে বিসিআইসি ডিলারদের অবৈধ মজুদ এবং ইউরিয়া সারের কৃত্রিম সংকট তৈরীর দায়ে জরিমানা আদায় করা হয়েছে।
বৃহস্পতিবার বেলা ১১টায় কথা হলে উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্যাহ আল মামুন এর সাথে কথা হলে তিনি জানান-গোপন সংবাদের ভিত্তিতে ভুক্তভোগী কয়েকজন কৃষকের অভিযোগ পেয়ে তাৎক্ষনিক ভ্রাম্যমান মোবাইলকোর্ট অভিযান পরিচালনা করা হয়।
এই অভিযান গত বুধবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত পরিচালনা করা হয় তিনি আরো জানান, কৃষক হয়রানী ঠেকাতে আমাদের এই অভিযান চলমান থাকবে।
সুফলা ট্রেডার্স গোপাল মন্ডল এর ১০ হাজার, বিকাশ সাহা ট্রেডার্স বিশাল এর ১০হাজার, মোস্তাফিজুর ট্রেডার্স এর ১০হাজার, আব্দুল জব্বার ট্রেডার্স শামিম এর ২০ হাজার, গোলাম রাব্বানী ট্রেডার্স রাব্বানীর ২০ হাজার, বুলু রানী ট্রেডার্স সুদর্শন এর ২০ হাজার এবং সুফলা ট্রেডার্স মৃনাল সাহা এর ৫ হাজার টাকা সহ মোট ৯৫ হাজার টাকা জরিমানা আদায় করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্যাহ আল মামুন।
এসময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) শারমিন জাহান লুনা এবং সাপাহার থানা পুলিশ টিম।

সংবাদ প্রকাশঃ  ০৪-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email