সাপাহারে জবই বিলের মৎস্যজীবীদের সাথে খাদ্যমন্ত্রী’র মতবিনিময়

সিটিভি নিউজ।।    প্রদীপ সাহা,সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর সাপাহার উপজেলার ঐতিহাসিক জবই বিলের ৭৯৯ জন মৎস্যজীবীদের সাথে খাদ্যমন্ত্রী’র মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
জবই বিল মৎস্য চাষ উন্নয়ন প্রকল্পের আয়োজনে বৃহস্পতিবার দুপুর ১২টায় জবই ব্রিজের পশ্চিম পার্শ্বে নওগাঁ জেলা প্রশাসক হারুন-অর-রশীদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডা. মোছাম্মৎ নাজমানারা খানুম সচিব খাদ্য মন্ত্রণালয় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার,সারোয়ার মাহমুদ মহাপরিচালক খাদ্য মন্ত্রণালয়,প্রকৌশলী আবদুল মান্নান মিয়া বিপিএম পুলিশ সুপার নওগাঁ, মন্ত্রী’র সফর সঙ্গী একান্ত সচিব সহিদুজ্জামান প্রমূখ।
মন্ত্রী জানান ২ হাজার সালে ২০ বছর মেয়াদে এই প্রকল্পটি চালু হয় প্রকল্পের শেষ সময়ে মৎস্যজীবীদের নামে ব্যাংকে ৮৭ লক্ষ ৫০ হাজার টাকা এফ ডি আর রয়েছে এবং মেয়াদ শেষ অন্তে এই এফ ডি আর ১ কোটি ২০ লক্ষ টাকা হবে বলে মন্ত্রী আশা রাখেন সেই সাথে প্রকল্পের মেয়াদ বাড়ানোর প্রক্রিয়া চলছে।
এসময় উক্ত অনুষ্ঠানে সাপাহার ,পোরশা ও নিয়ামতপুরের উপজেলা নির্বাহী কর্মকর্তা সহ সকল দপ্তরের কর্মকর্তা,দলীয় নেতাকর্মী,মৎস্যজীবী উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সাপাহার উপজেলা নির্বাহী অফিসার কল্যাণ চৌধুরী।

সংবাদ প্রকাশঃ  ২৭১১২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ