সাংবাদিক হাবিব আল জালালের শোক সভা দোয়া অনুষ্ঠিত

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।     প্রেস বিজ্ঞপ্তি।। কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির নির্বাহী কমিটির সদস্য ও দৈনিক ডাক প্রতিদিন পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক হাবিব আল জালালের শোক সভা দোয়া অনুষ্ঠান গত ২০ আগষ্ট বিকেলে কুমিল্লা প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। কুমিল্লা রিপোর্টার্স ইউনিটি এই অনুষ্ঠানের আয়োজন করে। পবিত্র কোরাণ তেলোয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু করা হয়। কোরাণ থেকে তেলোয়াৎ করেন সাংবাদিক মনির হোসেনের পুত্র হাফেজ আবদুল্লাহ বিন হোসেন সিয়াম। কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির সভাপতি ওমর ফারুকী তাপসের সঞ্চালনায় শোক সভায় হাবিব আল জালালের জীবনী পাঠ করেন সমাজকল্যাণ সম্পাদক জানে আলম মজুমদার দুলাল। শোক সভায় আরো বক্তব্য রাখেন এটিএন বাংলা ও এটিএন নিউজের কুমিল্লা জেলা ষ্টাফ রিপোর্টার খায়রুল আহসান মানিক,সাংবাদিক সমিতি কুমিল্লা জেলা শাখার সভাপতি ইয়াসমিন রিমা, লেখক ও সাংবাদিক মোতাহের হোসেন মাহাবুব, কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির সদস্য প্রথম আলো পত্রিকার ফটো সাংবাদিক এম সাদেক, কুমিল্লা রিপোর্টার্স ইউনিটি র সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন জাকির, কুমিল্লা রিপোর্টার্স ইউনিটি র বিজ্ঞান ওপ্রযুক্তি বিষয়ক সম্পাদক ও দৈনিক ব্রাহ্মণপাড়া বুড়িচং সংবাদ পত্রিকার সম্পাদক সৈয়দ আহমেদ লাভলু,সময় টিভির জেলা প্রতিনিধি বাহার রায়হান, কুমিল্লা রিপোর্টার্স ইউনিটি র সদস্য সুমন কবির ভুইয়া,সদস্য সাইফুল ইসলাম সুমন,দৈনিক ডাক প্রতিদিন পত্রিকার ষ্টাফ রিপোর্টার সোহাইবুল ইসলাম সোহাগ, ও প্রয়াত সাংবাদিক হাবিব আল জালালের কণ্যা সুরাইয়া সুলতানা সোমা। শোক সভায় বক্তরা বলেন, হাবিব জালাল ছিলেন একজন বিনয়ী ও সল্পভাষী মানুষ। সাংবাদিকতা করা কালীণ সময়ে তিনি কারো সাথে কখনো খারাপ ব্যবহার করেনি, অসু¯’্য থাকার পরও পত্রিকা প্রকাশে সাহসী ভূমিকা রেখেছেন। তার এই চলে যাওয়া কুমিল্লার সাংবাদিকতায় অপূণীয় ক্ষতি। পরে মরহুম হাবিব আল জালালের জন্যে মিলাদ ও দোয়া পরিচালনা করেন কান্দিরপাড় জামে মসজিদের খতিব মাওলানা মোহাম্মদ ইবরাহিম।

এসময় হাবিব জালালের বড় কন্যা সুমা কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির সদস্য সকল সাংবাদিক ও সকলের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। এবং তাঁর বাবার জন্য দোয়া চেয়েছেন। শোক সভা ও দোয়া অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির প্রশিক্ষণ ও গবেষণা বিষয়ক সম্পাদক ও দেশ প্রতিক্ষণ পত্রিকার কুমিল্লা জেলা প্রতিনিধি মোঃ মনির হোসেন, কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির আপ্যায়ন বিষয়ক সম্পাদক ও দৈনিক ভোরের সময় পত্রিকার কুমিল্লা জেলা প্রতিনিধি ও খবরের সন্ধান পোর্টালের ভারপ্রাপ্ত সম্পাদক মোঃ রফিকুল ইসলাম,কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির মহিলা বিষয়ক সম্পাদক ও দৈনিক সকালের সময় পত্রিকার কুমিল্লা জেলা প্রতিনিধি আমেনা বেগম শিউলি, কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির সদস্য ও দৈনিক বাংলাদেশ সমাচারের বিশেষ প্রতিনিধি আসাদুল হক, কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির সদস্য ও সিবিসি বাংলার জেলা প্রতিনিধি জিল্লুর রহমান মানিক , কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির সদস্য ও জাতীয় দৈনিক ভোরের চেতনা পত্রিকার কুমিল্লা জেলা প্রতিনিধি রবিউল বাশার খাঁন, কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির সদস্য ও সিটিভি নিউজ পোর্টালের সহকারী সম্পাদক ওমর শারিদ বিধান, কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির সদস্য ও জাগো কুমিল্লা পোর্টালের সম্পাদক অমিত মজুমদার, কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির সদস্য ও প্রতিদিনের সংবাদ দক্ষিণ জেলা প্রতিনিধি মারুফ আহম্মেদ কল্প।

সংবাদ প্রকাশঃ  ২০২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email