সংরক্ষিত ৪, ৫, ও ৬ নম্বর ওয়ার্ডকে পরিচ্ছন্ন ও শিক্ষাবান্ধব ওয়ার্ড হিসেবে গড়ে তুলব : কাকলী

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ:।।।     কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে সংরক্ষিত ৪, ৫, ও ৬ নম্বর ওয়ার্ড প্রার্থী সাবেক কাউন্সিলর কোহিনুর আক্তার কাকলী। তিনি আনারস প্রতীকে প্রতিদ্বন্ধিতা করছেন। আসন্ন নির্বাচনকে সামনে রেখে সিটিভি নিউজ পক্ষ থেকে নির্বাচন ভাবনা সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, আগামী ১৫ জুন নির্বাচনে জনগণের রায় নিয়ে নির্বাচিত হলে এই ওয়ার্ডকে আমি মাদক-সন্ত্রাস-চাঁদাবাজ মুক্ত পরিচ্ছন্ন ও শিক্ষাবান্ধব আধুনিক ওয়ার্ড হিসেবে গড়ে তুলব। গুরুত্বপূর্ণ এই ওয়ার্ডের মানুষ খুবই সচেতন। অতীতে তারা আমাকে ভোট দিয়ে কাউন্সিলর করে ছিলেন। এবারও তারা আমাকে পেয়ে বিজয়ী করার জন্য ঐক্যবদ্ধ হয়েছেন। আগামী ১৫ জুন তারা সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে আমাকে জয়ী করবেন আমি সেটা প্রত্যাশা করি। আমি নির্বাচিত হলে এলাকাবাসীর মৌলিক চাহিদাগুলো পূরণ করব। আমার সংরক্ষিত ৪, ৫, ও ৬ ওয়া ওয়ার্ডে বয়স্ক ভাতা, প্রতিবন্ধী ভাতা ও দুস্থ ভাতা নাগরিক সনদ, ওয়ারিশ সনদ, জন্মসনদ, মৃত্যুসনদ সম্পূর্ণ ভাবে সেবা দিতে পারব এবং ৬ নম্বর ওয়ার্ডে একটি অফিস দিব যাতে ওই ওয়ার্ডে সাধারন মানুষ খুব দ্রুত সেবা নিতে পারে।
কোহিনুর আক্তার কাকলী বলেন, নির্বাচনী পরিবেশ এখনো মোটামুটি ভালো আছে। তবে আমার সংরক্ষিত ৪, ৫, ও ৬নং ওয়াডের্র এলাকাবাসী এই নির্বাচন নিয়ে খুবই সচেতন। তারা একজন দক্ষ সংরক্ষিত জনপ্রতিনিধি। এক্ষেত্রে তারা আমাকে বেছে নিয়েছেন। তারা বুঝতে পেরেছেন আমি তাদের মৌলিক চাহিদাগুলো পূরণ করতে পারব। সংরক্ষিত ৪, ৫, ও ৬নং ওয়ার্ডের এখানে সমস্যা অনেক, গুরুত্ব বিবেচনা করে একেকটি সমস্যার সমাধান করা হবে। কোহিনুর আক্তার কাকলী বলেন, করোনা কালে জনগণকে সাহায্য করতে যথেষ্ট কাজ করেছি। তিনি অক্সিজেন সরবরাহ করা আর ব¬াড ডোনেশনের মতো অনেক জনহিতকর কাজ করে মানুষের কাছে সমাদৃত হয়ে আছেন।
কোহিনুর আক্তার কাকলী বলেন,আমার বিগত দিনের কার্যক্রম মূল্যায়ন করে আমাকে আবার নির্বাচিত করা হলে ওয়ার্ডের নারীর স্বাধীনতা ও নিরাপত্তায় ব্যাপক কার্যক্রম হাতে নেব। নির্বাচিত হলে এলাকার নারীদের উন্নয়নে বিভিন্নমুখী কার্যক্রম হাতে নেব। বয়স্ক, বিধবাভাতাসহ নাগরিক বিভিন্ন সেবা ব্যবস্থা করব বলে জানান তিনি।
এদিকে জয়ের ব্যাপারে কতটুকু আশাবাদী প্রশ্ন করলে তিনি সিটিভি নিউজকে বলেন,
সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে জনগণের রায় নিয়ে আমি নির্বাচিত হব, ইনশাআল্লাহ। এলাকার ভোটাররা একজন পরিচ্ছন্ন-দক্ষ জনপ্রতিনিধি চান। তারা আমাকে খুব আন্তরিকতার সাথে গ্রহণ করবে ইনশাআল্লাহ। ভিডিও দেখুন =

সংবাদ প্রকাশঃ  ০৮-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email