সংবাদ সম্মেলনে সাবেক কাউন্সিলর শাহ আলম খান নৌকার পক্ষে কাজ করি এটাই আমার অপরাধ

সিটিভি নিউজ।।  নিজস্ব  প্রতিবেদক  জানান ======
কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে ৭ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর শাহ আলমের বিরুদ্ধে করা অভিযোগের প্রত্যাখ্যান করে বলেছেন-নৌকার পক্ষে কাজ করি এটাই আমার অপরাধ। নৌকার পক্ষে কাজ না করলে আমি বিজয়ীও হতাম আর আমার বিরুদ্ধে কোন অভিযোগও থাকত না। দলের সাথে, নেতার সাথে বেঈমানী করতে পারিনি এবং পারব না। আর না পারায়ই আমার বিরুদ্ধে চাঁদাবাজি ও সন্ত্রাসীর অভিযোগ ওঠেছে। নৌকার বিরোধীরা আমার বিরুদ্ধে একাট্টা হয়ে আমাকে হামলা করে, আমি করিনি।
গতকাল শনিবার দুপুরে নগরীর অশোকতলায় নিজ বাসভবনে সংবাদ সম্মেলনে এসব কথা বলেন সাবেক কাউন্সিলর শাহ আলম খান। তিনি সদ্য সমাপ্ত নির্বাচনে পরাজিত হন।
এর আগে শাহ আলম খানের বিরুদ্ধে হামলা ও চাাঁদা দাবির অভিযোগ তুলেন এলাকাবাসীর পক্ষে ব্যবসায়ী নাছির খান মুন্নাসহ বেশ কয়েকজন। দুই গ্রুপের সংঘাত এড়াতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়। গতকাল শনিবার সে পুলিশ প্রত্যাহার করে নেয় কোতয়ালী মডেল থানা।
শাহ আলম খান বলেন, আমি জীবনেও চাঁদাবাজী করিনি। পৈত্রিকসূত্রেই আমরা সম্পদশালী। বাবার ৪ কোটি টাকার সম্পদ আমি পাই। তিনি প্রশ্ন রেখে বলেন, নির্বাচনে পরাজিত হয়ে চাঁদা দাবি করে নাকি বিজয়ী হয়ে করে ?
তিনি বলেন, ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতির পদে রয়েছি। এছাড়া ওই ওয়ার্ডে দুইবার কাউন্সিলর ছিলাম। এবারও তিনি দলের সমর্থন পেয়েছিলাম, তবে চক্রান্তকারীদের ষড়যন্ত্রে নির্বাচনে হেরে যাই।
তিনি বলেন, নাছির খান মুন্না আমার ভাতিজা। কিন্তু সে আমাদের কারো ভালো দেখতে পারে না। ২০১২ ও ২০১৭ সালের সিটি নির্বাচনেও সে আমাকে ফেল করানোর জন্য আমার বিরুদ্ধে প্রার্থী দাঁড় করিয়েছিল। এরপরও মুন্নাসহ কয়েকজন মিলে ষড়যন্ত্র করে তাকে নির্বাচেন ফেল করিয়েছেন বলে শাহ আলমের অভিযোগ।
তিনি আরও অভিযোগ করেন, নির্বাচনের পর থেকেই মুন্না আমাকে বিভিন্নভাবে হুমকি দিচ্ছে। ফেইসবুকে আমার বিরুদ্ধে বিভিন্ন অপপ্রচার চালাচ্ছে। আমার মান সম্মান খুন্ন করছে।
এ ছাড়া তিনি মুন্নার বাড়িতে হামলা চালাননি বলে দাবি করে বলেন, বরং নাছির খান মুন্না বহিরাগত সন্ত্রাসী নিয়ে আমার উপর হামলা চালিয়েছে। মুন্না ঢাকায় থাকে। বৃহস্পতিবার কুমিল্লা ফিরে কয়েকটি স্থানে মিটিং করে আমার উপর হামলার পরিকল্পনা করেছে। এরপর রাতে বাড়ির সামনে আমার উপর হামলা করে এখন নিজেকে বাঁচাতে উল্টো দোষ চাপানোর চেষ্টা করছে। এ ঘটনায় তিনি মামলার প্রস্তুতি নিয়েছেন বলেও জানান।
সংবাদ সম্মেলনে শাহ আলম খানের স্ত্রী আলেয়া খানম পলাশ ও তার নিকটাত্মীয় এস আলম উপস্থিত ছিলেন।

সংবাদ প্রকাশঃ  ০২-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ