শেখ হাসিনার স্বপ্নকে বাস্তবায়ন করছি- আলী আকবর

সিটিভি নিউজ।।    স্টাফ রিপোর্টার।।==  জাতীর পিতা বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যহত রয়েছে।শেখ হাসিনার স্বপ্ন ছিল মানুষকে কর্মসংস্থান সৃষ্টি ও আর্থিক ভাবে সহযোগিতা করার। আমি জননেত্রী শেখ হাসিনার একজন গর্বিত কর্মী ও বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে কুমিল্লা জেলার বিভিন্ন এলাকায় এই নির্দেশনা ও প্রিয় নেত্রী শেখ হাসিনার স্বপ্নকে বাস্তবায়ন করছি। তারই অংশ হিসেবে আমার ব্যক্তিগত তহবিল থেকে হত দরিদ্রদের স্বাবলম্ভী করতে সেলাই মেশিন ও আর্থিক সহযোগিতা করে যাচ্ছি।

শনিবার ( ১৫ জুলাই-২৩) কুমিল্লা ক্যান্টনম্যান্ট এলাকার ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের দুবাইরচর এলাকায় হোটেল নুর মহল রেস্টুরেন্টের হল রুমে কুমিল্লা সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের আওয়ামীলীগ, যুবলীগ,ছাত্রলীগসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের নিয়ে ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠানে প্রধান অতিথি কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের অর্থবিষয়ক সম্পাদক মোঃ আলী আকবর এসব কথা বলেন।

ঈদুল আযহা উপলক্ষে ৫০ টি সেলাই মেশিন বিতরণ ও ১ হাজার হত দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ শেষে আজ আরো ১০ জনের মাঝে সেলাই মিশিন বিতরণ করা হয়।

এ সময় তিনি আরো বলেন, রাজনীতি করা আমার একটা প্রিয় বিষয়, রাজনীতির মাধ্যমে মানুষের সেবা করা যায়, মানুষের ভালবাসা পাওয়া যায়। আমরা পারিবারিক ভাবে একটি রাজনৈতিক পরিবার, মানুষের পাশে থেকে কাজ করতে বেশি ভাল লাগে। তাই মানুষের উপকারে আসতে পারলে নিজেকে গর্বিত মনে করি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় কৌতুক অভিনেতা হারুন কিসিঞ্জার, মোঃ মাহবুব আলম, নজরুল ইসলাম, আবু সুফিয়ান, মোঃ মিজানুর রহমান, মাসুম বিল্লাহ, শাওন, জুয়েল আহমেদ প্রমূখ।

সংবাদ প্রকাশঃ ১৬০৭২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ