শেখ হাসিনার নেতৃত্বে ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ ইউরোপ আমেরিকাকে ছাড়িয়ে যাবে : মির্জা আজম এমপি

সিটিভি নিউজ।।    কামরুজ্জামান কানু, (জামালপুর) থেকে   সংবাদদাতা জানান ==করোনা মহামারীর কারনে সারা বিশ্বের সরকার প্রধানরা যখন হতাশ তখন প্রধানমন্ত্রী দেশনেত্রী শেখ হাসিনার সঠিক নেতৃত্ব ও সঠিক সিদ্ধান্তের কারনে বাংলাদেশ সামনের দিকে এগিয়ে যাচ্ছে বলে মন্তব্য করেছে বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি।

তিনি বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ ২০৪১ সালের মধ্যে ইউরোপ আমেরিকাকে ছাড়িয়ে উন্নত রাষ্ট্রে পরিণত হবে। তিনি জামালপুরের মেলান্দহ উপজেলার চরপলিশা বেতমারী এলাকার বন্যা ও নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে বিনামূল্যে শাক, শস্যবীজ এবং সার বিতরণ কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

পিপলস ইমপ্রুভমেন্ট সোসাইটি অফ বাংলাদেশ এর নির্বাহী পরিচালক ডাঃ কাজী মাহফুজুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মেলান্দহ উপজেলা পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কামরুজ্জামান, জেলা আওয়ামীলীগের সদস্য হাজি দিদার পাশা, পিপলস ইমপ্রুভমেন্ট সোসাইটির প্রকল্প পরিচালক ইমরান হাবিব, মেলান্দহ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদুল ইসলাম এমদাদ, লেখক এবং বাংলাদেশ প্রতিদিনের গবেষক মোঃ ওমর ফারুক ও চরবানিপাকুরিয়া ইউনিয়নের চেয়ারম্যান শাহাদৎ হোসেন প্রমূখ। পরে তিনি ক্ষতিগ্রস্ত ৪শ কৃষকের মাঝে ২৫ কেজি করে সার শাক ও শস্যবীজ বিতরণ করেন।

সংবাদ প্রকাশঃ  ৩১১০২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ