শুধু ছাত্রদল নয় বিএনপি ও পুরো দেশ সুজনের পাশে আছে : রিজভী

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জে গত ১ সেপ্টেম্বর বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকীর শান্তিপূন্য র‌্যালিতে পুলিশ কর্তৃক গুলিবিদ্ধ সরকারি তোলারাম কলেজ শাখা ছাত্রদলের যুগ্ম আহবায়ক ফারুক আহমেদ সুজনকে উন্নত চিকিৎসার জন্য সার্বিক সহযোগিতা করার পাশাপাশী বিএনপি তার পাশে আছে জানিয়ে সুজনের ভাইয়ের হাতে অনুদান তুলে দিয়েছেন দলের সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।
রবিবার (১১ সেপ্টেম্বর) বিকেলে বিএনপির কেন্দ্রীয় কায্যলয়ে এ অনুদান তুলে দেন রুহুল কবির রিজভী। এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক মনিরুল ইসলাম রবি, জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি প্রমুখ।
রিজভী এসময় বলেন, শুধু ছাত্রদল নয় পুরো বিএনপি, পুরো দেশ সুজনের পাশে আছে। দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান নিজে তার খোঁজ খবর রাখছেন।
জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক মনিরুল ইসলাম রবি বলেন, সে দেশের জন্য দেশের মানুষের অধিকারের জন্য লড়াই করতে গিয়ে আজ চোখ হারানোর পথে। আমরা আছি, ছাত্রদল আছে, বিএনপি আছে, পুরো দেশ আজ সুজনের পাশে আছে। এখনো সুজনের দেহ থেকে গুলি বের করা যায়নি। চোখ থেকে গুলির স্প্রিন্টার বের করা যায়নি। তার উন্নত চিকিৎসা হয়তো দেশে সম্ভব নয়। আমরা এ ধরনের কর্মকান্ডের তীব্র নিন্দা জানিয়ে পুলিশকে আবারো অনুরোধ করি এখনো সময় আছে জনগনের পক্ষে আসুন। আজ যাদের ঘরবাড়িতে পাকিস্তানি হানাদারদের মত হানা দিয়ে আমাদেরকে গ্রেফতার করছে, আমাদের উপর গুলি করছেন কাল কিন্তু আমাদের বাড়িঘর আপনাদের পাহারা দিতে হবে।   সংবাদ প্রকাশঃ  ১১-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ