শিশুবান্ধব নগরী গড়ে তোলা হবে : আইভী

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নগরীর ১৩ নম্বর ওয়ার্ডের জামতলা এলাকায় প্রচারণা চালিয়েছেন নৌকা প্রতীকে সিটি মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী। শুক্রবার (৩১ ডিসেম্বর) সকাল ১০টায় মসজিদ গলি থেকে প্রচারণা শুরু করেন তিনি।
পরে হীরার গলি, ধোপাপট্টিসহ বিভিন্ন অলিগলিতে পায়ে হেঁটে গণসংযোগ করেন আইভী। মানুষের বাড়িতে বাড়িতে ভোট প্রার্থনা করেন। এ সময় জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রানু খন্দকার, মহিলা বিষয়ক সম্পাদক মরিয়ম কল্পনাসহ স্থানীয় এলাকাবাসী তার গণসংযোগে অংশ নেন। নেতাকর্মী ও সমর্থকরা নৌকা প্রতীক সম্বলিত লিফলেট বিতরণ করেন। হ্যান্ড মাইকে আইভীর পক্ষে ভোট চান।
গণসংযোগ চলাকালীন সাংবাদিকদের নৌকার প্রার্থী আইভী বলেন, এবার নির্বাচিত হতে পারলে খেলার মাঠ, পার্ক ও বিনোদন কেন্দ্র স্থাপনের প্রতি অধিক গুরুত্ব দেবেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনার কথা তুলে ধরে তিনি বলেন, প্রধানমন্ত্রী শিশুবান্ধব নগরী গড়ে তোলার কথা বলেছেন। প্রয়োজনে জমি অধিগ্রহণ করে শিশুদের জন্য পর্যাপ্ত মাঠের ব্যবস্থা করা হবে। যতগুলো খাল আছে সেগুলো খনন করে পূর্বের অবস্থায় ফিরিয়ে আনাই থাকবে অগ্রাধিকার কাজ।
তিনি আরও বলেন, প্রথমবার যখন নির্বাচিত হয়েছিলেন তখন নগরবাসীর প্রধান চাহিদা ছিল রাস্তা-ড্রেন নির্মাণ। রাস্তা-ড্রেনের সব কাজ হয়ে গেছে। এখন মানুষের চাহিদা স্কুল ও পার্ক নির্মাণের দিকে। এসবের দিকে খেয়াল রেখেই আগামীর পরিকল্পনা করা হবে।
প্রতিদ্বন্দ্বী প্রার্থী তৈমুর আলম খন্দকারের অভিযোগের প্রেক্ষিতে নৌকার প্রার্থী বলেন, নির্বাচন আসলে এ রকম হয়ই। একে অন্যের প্রতি অভিযোগ তুলবে। একটু টান টান উত্তেজনা হবে। কিন্তু দিনশেষে নারায়ণগঞ্জে সব নির্বাচনই সুষ্ঠু ও সুন্দর হয়। কখনই সেই ধরনের সহিংসতার পর্যায়ে যায় নাই। এবারও সহিংসতা পরিহার করে উৎসবমুখর পরিবেশে নির্বাচন হবে, সেটাই আশা করি। আমার কোনো অভিযোগ নাই। উনি প্রচার চালাচ্ছেন চালাক, আমি প্রচার চালাচ্ছি। দু-একদিন পরে সব ঠিক হয়ে যাবে। সকলে যখন প্রচারে ব্যস্ত হয়ে যাবো তখন কেউ কারও বিরুদ্ধে অভিযোগ করার সুযোগ পাবেন না।

সংবাদ প্রকাশঃ  ৩১-১২-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ