শিক্ষক নিয়োগ পরীক্ষার প্রশ্নফাঁস চক্রে ইউআরসি ইন্সট্রাক্টর-শিক্ষকরা, মুল হোতা ঝালকাঠির কাঁঠালিয়ার মাইনুলসহ আটক ১৩

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।  নজরুল ইসলাম সংবাদদাতা জানান -====   রাজবাড়ীতে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার(২য় পর্যায়ের) প্রশ্নফাঁস চক্রের ১৩ সদস্যকে আটক করেছে রাজবাড়ী জেলা গোয়েন্দা শাখার(ডিবি) পুলিশ। ডিবি কর্মকর্তারা জানিয়েছেন, এ চক্রের মূল হোতা মো. মাঈনুল ইসলাম হাওলাদার (৪২)। তিনি পটুয়াখালীর মির্জগঞ্জ উপজেলার রিসোর্স সেন্টারের (ইউআরসি) ইন্সট্রাক্টর। আটককৃতদের মধ্যে পাচঁজন প্রাইমারি স্কুলের শিক্ষক রয়েছেন।
শুক্রবার দুপুরে রাজবাড়ী পৌর শহরের নতুনবাজার এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে জব্দ করা হয়েছে প্রশ্নের ফটোকপি, ২০ টি মোবাইল ফোন, ইলেক্ট্রনিক্স ডিভাইসসহ বিভিন্ন সরঞ্জাম।
বিকেল সাড়ে ৫ টার সময় রাজবাড়ী জেলা পুলিশের গোয়েন্দা শাখায় এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) প্রানবন্ধু চন্দ্র কৃঞ্চ বিশ্বাস।
আটককৃতরা হলেন, ইব্রাহীম হোসেন, সাগর আহম্মেদ, বিজয় বালা, মোঃ নুরুল হক হাওলাদার, মোঃ হারুন সরদার, রেজাউল করিম, আবু সালাম, মুনছুর মন্ডল, রুবেল মাহমুদ, মিজানুর রহমান, রুমান হাসান, মাইনুল ইসলাম, ও ফরিদা বেগম। আটককৃতদের মধ্যে পাচঁ জন প্রাইমারি স্কুলের শিক্ষক রয়েছে।
জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) প্রানবন্ধু চন্দ্র কৃঞ্চ বিশ্বাস দৈনিক আমাদের বার্তাকে জানান, রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামানের নির্দেশনায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে শুক্রবার দুপুরে জেলা শহরের নতুন বাজার এলাকার আবুল খায়েরের ছেলে মিজানুর রহমানের বাড়িতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। সে সময় তাদের কাছ থেকে জব্দ করা হয়েছে প্রশ্নের ফটোকপি, ২০ টি মোবাইল ফোন, ইলেক্ট্রনিক্স ডিভাইসসহ বিভিন্ন সরঞ্জাম।

তিনি আরও জানান, উদ্ধারকৃত আলামতগুলো  উপস্থিত নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে জব্দ করা হয়েছে। এ ঘটনার মূল হোতা মো. মাঈনুল ইসলাম হাওলাদার (৪২) পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার রিসোর্স সেন্টারের প্রশিক্ষক। তার বাড়ি ঝালকাঠি কাঁঠালিয়া উপজেলায়, বাবার নাম মো. সুলতান আহমেদ হাওলাদার। তাকে জিজ্ঞাসাবাদে প্রাথমিকভাবে ঘটনার সত্যতা স্বীকার করেছেন। এ ব্যাপারে জড়িত অন্যদের গ্রেফতারের প্রক্রিয়া ও একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।সংবাদ প্রকাশঃ  ২১-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email