লালমাই ৬নং পেরুল দক্ষিণ ইউনিয়ন ৪নং ওয়ার্ড নৌকা প্রার্থী উঠান বৈঠক

সিটিভি নিউজ।।     দেবব্রত পাল বাপ্পী  সংবাদদাতা জানান =====
কুমিল্লার লালমাই উপজেলা আসন্ন ইউপি নির্বাচন উপলক্ষে ৬নং পেরুল দক্ষিন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) বিকেলে আওয়ামীলীগ সমর্থিত নৌকা প্রার্থী খন্দকার সাইফুল্লাহ (রুবাই) ৪নং ওয়ার্ড ভাটরা হাবিলদার বাড়িতে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।
উক্ত উঠান বৈঠকে ৪নং ওয়ার্ড বাসিন্দা মাওলানা নুরুল ইসলামের সভাপতিত্বে ও ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক শাহবুুদ্দিনের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান এ.জি.এম সফিকুর রহমান।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মাষ্টার হারুনুর রশিদ, নৌকা প্রার্থী খন্দকার সাইফুল্লাহ (রুবাই), আবদুর রহিম, মোখলেছুর রহমান প্রমুখ। অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন- হাসান মজুদার, প্রবীন আ’লীগ নেতা হারুন মজুমদার, খোকন, সফিক মেম্বার, কানিজ ফাতিমা, রফিকুল ইসলাম, আবুল খায়ের, মাছুম মজুমদার প্রমুখ।
নৌকা প্রার্থী খন্দকার সাইফুল্লাহ (রুবাই) বলেন, আমি আওয়ামীলীগ সমর্থিত নৌকার প্রার্থী। আমি আওয়ামীলীগ পরিবারের লোক। ৪নং ওয়ার্ড ভাটরা কেন্দ্রে যাতে কোন গন্ডগোল না হয় সেই দিকে আপনারা নজর দিবেন। অর্থমন্ত্রীর নির্দেশ কোন কেন্দ্রে যাতে অঘটন না ঘটতে পারে সকল নেতাকর্মীকে বলে দিয়েছেন। আপনাদের সকলের কাছে আমার অনুরোধ থাকবে ৫ জানুয়ারী আমাকে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করে অর্থমন্ত্রী আ.হ.ম লোটাস কামাল মহোদয়ের হাতকে শক্তিশালী করবেন। আমি আপনাদের সকলের কাছে দোয়া প্রার্থী।
সংবাদ প্রকাশঃ 
৩০-১২-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ