লালমাই পেরুল দক্ষিণ ইউনিয়নে নৌকা প্রার্থীর মতবিনিময় সভা অনুষ্ঠিত

সিটিভি নিউজ।।     দেবব্রত পাল বাপ্পী সংবাদদাতা  জানান ====
কুমিল্লার লালমাই উপজেলা পেরুল দক্ষিণ ইউপিতে মঙ্গলবার (২১ ডিসেম্বর) বিকেলে কনকশ্রী উচ্চ বিদ্যালয় হল রুমে নেতাকর্মী ও নৌকা প্রার্থীর সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
উক্ত অনুষ্ঠানে পেরুল দক্ষিণ আ”লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান এ.জি.এম সফিকুর রহমানের সভাপতিত্বে ও ৬নং পেরুল দক্ষিণ আ’লীগের সাধারণ সম্পাদক মাষ্টার হারুনুর রশিদের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুমিল্লা দঃ জেলা আ’লীগের সভাপতি ও সদর দক্ষিণ কুমিল্লা আ’লীগের সভাপতি, সদর দক্ষিন কুমিল্লা উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম সারোয়ার।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুমিল্লা দক্ষিণ জেলা আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও লালমাই ডিগ্রি কলেজের অধ্যক্ষ আঃ মমিন মজুমদার, লালমাই উপজেলা আ’লীগের সভাপতি আবদুল মতিন মোল্লা, সাধারণ সম্পাদক মাকসুদুর রহমান ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক আয়েত উল্যা, নৌকার প্রার্থী খন্দকার সাইফুল্লাহ প্রমুখ। এছাড়াও উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি গোলাম সারোয়ার বলেন, জননেত্রী শেখ হাসিনা যাকে নৌকা প্রতীক তুলে দিয়েছেন আপনারা তার পক্ষে কাজ করবেন এই বাহিরে কাহারো যাওয়ার সুযোগ নেই। দলে কোন বিদ্রোহী প্রার্থী থাকতে পারবে না। ৫ জানুয়ারী নৌকাকে ভালবেসে ও এলাকার উন্নয়নের জন্য প্রার্থীকে বিজয়ী করে আ.হ.ম লোটাস কামাল কে উপহার দিবেন। জয় বাংলা জয় বঙ্গবন্ধু বাংলাদেশ চিরজীবি হউক।

সংবাদ প্রকাশঃ  ২১-১২-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ