লাকসাম পৌর নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন যাঁরা

সিটিভি নিউজ।।     মোজাম্মেল হক আলম  সংবাদদাতা জানান ===
আগামী ৩০ জানুয়ারী তৃতীয় ধাপে কুমিল্লার লাকসাম পৌরসভা নির্বাচন। এতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সাধারণ কাউন্সিলর পদে নির্বাচিত হতে চলেছেন ৬জন ও সংরক্ষিত কাউন্সিলর পদে ৩জন প্রার্থী। তারা হলেন, পৌরসভার ১নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর মোহাম্মদ উল্ল্যাহ, ২নং ওয়ার্ডে আলহাজ্ব খলিলুর রহমান, ৩নং ওয়ার্ডে নতুন মুখ এডভোকেট মাসুদ হাসান, ৪নং ওয়ার্ডে আলহাজ্ব আব্দুল আজিজ, ৮নং ওয়ার্ডে মোঃ দেলোয়ার, ৯নং ওয়ার্ডে সাবেক কাউন্সিলর গোলাম রাব্বানী।
সংরিক্ষত মহিলা কাউন্সিলর পদে ১,২,৩নং ওয়ার্ডে নাসিমা আক্তার, ৪,৫,৬নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর নাসিমা সুলতানা এবং ৭,৮,৯নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর মোশফেকা আলম মিতা।
এদের প্রতিদ্বন্দ্বি প্রার্থী হিসেবে অন্য কেউ মনোনয়নপত্র দাখিল না করায় ওই ৯জন প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন।
গত ৩১ডিসেম্বর মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিনে লাকসাম পৌরসভায় মেয়র পদে দুইজন ও কাউন্সিলর পদে ১৯ জনসহ মোট ২১ প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। এদের মধ্যে রয়েছেন, আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বর্তমান পৌর মেয়র অধ্যাপক মোঃ আবুল খায়ের ও বিএনপি মনোনীত প্রার্থী বেলাল রহমান মজুমদার।
এদিকে সাধারণ কাউন্সিলর পদে ৫নং ওয়ার্ডে মনসুর আহমদ মুন্সি ও আবুল কাশেম, ৬নং ওয়ার্ডে আবু সায়েদ বাচ্চু, রুহুল আমিন, বেলায়েত হোসেন, আবুল হোসেন বাবুল, জসিম উদ্দিন, সুজন হোসেন, ৭নং ওয়ার্ডে মোঃ শাহজাহান মজুমদার ও সোহেল রানা, মনোনয়নপত্র দাখিল করেন।
রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা এ.কে.এম সাইফুল আলম ও উপজেলা নির্বাচন কর্মকর্তা কামরুল হাসানের নিকট প্রার্থীরা এ মনোনয়পত্র দাখিল করেন।

সংবাদ প্রকাশঃ  ১২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ