লাকসামে ব্রাডের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত 

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।    মো হুমায়ুন কবির মানিক, কুমিল্লা প্রতিনিধি।। ==========
কুমিল্লার লাকসামে বাংলাদেশ রুরাল এসোসিয়েশন ফর ডেভেলপমেন্ট ‘ব্রাড’ এর বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।
(২ অক্টোবর) রবিবার দুপুরে লাকসাম স্টেডিয়াম সংলগ্ন ব্রাড প্রধান কার্যালয় প্রবাস রেস্ট হাউসে ত্রিবার্ষিক নির্বাচন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
ব্রাডের নির্বাহী পরিচালক ও মাধ্যমিক উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড কর্তৃক অনুমোদিত লাকসাম মডেল কলেজ সাবেক ব্রাড মডেল কলেজ এর গভর্নিং বডির সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ মরহুম বশির আহমেদের সহধর্মিণী খোদেজা বেগম লীনা’র সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ রুরাল এসোসিয়েশন ফর ডেভেলপমেন্ট ‘ব্রাড’ এর সভাপতি আনিসুর রহমান আখন্দ।এ সময় বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা মনোহর আলী তোতা,
 ব্রাড সহ সভাপতি আবুল হোসেন ননী,ব্রাডের নির্বাহী কমিটির সহকারী নির্বাহী সচিব বীর মুক্তিযোদ্ধা মনিরুল আনোয়ার, সাধারণ সদস্য লাকসাম মডেল কলেজ এর ভারপ্রাপ্ত  অধ্যক্ষ আবদুল জলিল, এস এম খায়রুল  আলমসহ ব্রাডের সদস্যবৃন্দ।
বক্তৃতাদের আলোচনায় ব্রাডের কর্ম পরিকল্পনা, বার্ষিক প্রতিবেদন,বাজেট এবং ব্রাডের বিভিন্ন আয়-ব্যয় কার্যক্রম সম্পর্কে আলোচনা করা হয়। তারা আরও বলেন, ব্রাডের নব নির্বাচিত ৯ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি সাধারণ পরিষদে অনুমোদন করা হয়। নবগঠিত লাকসাম মডেল কলেজ সাবেক ব্রাড কলেজ অভিভাবক সদস্য রফিকুল ইসলাম, ছালে আহমেদ ও রোকেয়া বেগম ব্রাড সংস্থার সদস্যদের সাথে মত বিনিময়ে পরিচিতি লাভ করেন।অদ্যকার সভায় কার্যকরী কমিটি তিন বছর জন্য (২০২১-২০২৩) ইং পর্যন্ত ন উক্ত কমিটির সভাপতি নির্বাচিত হয় আনিসুর রহমান আখন্দ এবং সদস্য সচিব বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ মরহুম বশির আহমেদ এর সহধর্মিণী খোদেজা বেগম লীনা।
ছবিঃ রবিবার দুপুরে  লাকসামে ব্রাডের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।সংবাদ প্রকাশঃ  ০২-১০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email