লাকসামে গ্রাম উন্নয়ন কমিটির সমঝোতা স্বাক্ষর অনুষ্ঠিত

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।। মোজাম্মেল হক আলম   লাকসাম প্রতিনিধি :
কুমিল্লার লাকসাম উপজেলার ৩১টি গ্রামে ওয়ার্ড ভিশন বাংলাদেশ-এর সহায়তায় লাকসাম এপি ও গ্রাম উন্নয়ন কমিটির যৌথ পরিকল্পনা তৈরীতে এক সমঝোতা স্বাক্ষর অনুষ্ঠিত হয়েছে। ৩১ জানুয়ারি রোববার স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে ওই সমঝোতা স্বাক্ষর অনুষ্ঠিত হয়।
এসময় বাকই ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুল আওয়াল, পৌর কাউন্সিলর মোঃ আব্দুল আজিজ, কাউন্সিলর এডভ্যোকেট মাসুদ রানা, মুদাফরগঞ্জ উত্তর ইউপি সদস্য মোঃ শাহজাহান, লাকসাম এপি ম্যানেজার শ্যামল ফ্রান্সিস রোজারিও, লাকসাম এপির প্রোগ্রাম অফিসার মানিক লাল সরকার, সুব্রত মল্লিক, মোঃ মহাসিন খান, লাকি গমেজ, চাইল্ড প্রোটেকশন অফিসার সুমন যোসেফ রোজারিও, উপজেলা কৃষি ও লাইভস্টোক অফিসার, ভিডিসি, চাইল্ডফোরাম, এনজিও, সিবিও ও অনান্য স্টেইকহোল্ডারবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা বলেন, এই যৌথ পরিকল্পনা দ্বারা অন্যান্য অংশীদারদের সহযোগিতায় গ্রাম উন্নয়ন কমিটি তাদের গ্রামের উন্নয়ন সাধন করতে পারবে। এতে করে শিশু কল্যাণ ও শিশু সুরক্ষা আরও জোরদার হবে।

সংবাদ প্রকাশঃ  ৩১২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email