লাকসামে এনজিও পদক্ষেপ’র ব্রাঞ্চ অফিস উদ্বোধন

সিটিভি নিউজ।।    মোঃ হুমায়ুন কবির মানিক, কুমিল্লা প্রতিনিধি========
কুমিল্লার লাকসামে বেসরকারি উন্নয়ন সংস্থা (এনজিও) ‘পদক্ষেপ’ এর ব্রাঞ্চ অফিস উদ্বোধন করা হয়েছে। বুধবার দুপুরে পূর্ব লাকসাম সুরক্ষা হাসপাতাল সংলগ্ন নুরজাহান ভিলার নীচতলায় আনুষ্ঠানিক ভাবে মিলাদ-মাহফিল ও দোয়া মুনাজাতের মাধ্যমে এ ব্রাঞ্চ অফিসের উদ্বোধন করা হয়।
লাকসাম ব্রাঞ্চের ম্যানেজার মোহাম্মদ কামরুজ্জামানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, লাকসাম প্রেসক্লাব ও পৌর আওয়ামী লীগের সভাপতি তাবারক উল্লাহ কায়েস। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ‘পদক্ষেপ’ এর সহকারী পরিচালক ও জোনাল ম্যানেজার মোহাম্মদ মোর্শেদুজ্জামান, সিনিয়র ম্যানেজার (এডমিন ও একাউন্টস) মেছবাহ উদ্দিন, কুমিল্লা সদর ব্রাঞ্চের ম্যানেজার বিশ্বজিৎ দাশ, পৌর কাউন্সিলর দেলোয়ার হোসেন, লাকসাম বার্তার ভারপ্রাপ্ত সম্পাদক তোফায়েল আহমেদ, বিজয় টিভির কুমিল্লা জেলা প্রতিনিধি মোঃ হুমায়ুন কবির মানিক প্রমুখ।
অনুষ্ঠানে বক্তারা বলেন, ‘পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্র’ ১৯৮৬ সালে বরিশাল জেলার আগৈলঝাড়া উপজেলায় নিজস্ব সম্পদ নিয়ে যাত্রা শুরু করে। বেসরকারি এই উন্নয়ন সংস্থাটির লক্ষ্য হচ্ছে গ্রামীণ ও শহরাঞ্চলের সুবিধাবঞ্চিত এবং সবচেয়ে ঝুঁকিপূর্ণ মানুষের বিশেষ করে নারী ও শিশুদের আর্থ-সামাজিক অবস্থার উন্নতি করা। যাবতীয় বাধা-বিপত্তি অতিক্রম করে সারা দেশে সফলভাবে কাজ করার মধ্য দিয়ে ইতোমধ্যে এটি একটি জাতীয় এনজিও হিসেবে বিবেচিত হয়েছে। দীর্ঘ ৩৫ বছর যাবৎ এনজিও’টি বিভিন্ন এলাকায় তথা হাওড়, বাওড়, পাহাড়ি অঞ্চল, চর ও উপকূলীয় অঞ্চলেও যাবতীয় সেবামূলক কার্যক্রম সম্প্রসারিত করেছে।

উল্লেখ্য, পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্রে ঋণ সেবা, সঞ্চয় সেবা, রেমিট্যান্স সেবা, কৃষি সেবা, শিক্ষা সেবা, স্বাস্থ্য সেবা ও কমিউনিটি ডেভেলপমেন্ট কার্যক্রম সহ বিভিন্ন সেবা পাওয়া যাবে।সংবাদ প্রকাশঃ  ১৪-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ