লকডাউনেও কালীগঞ্জে কিস্তি আদায়। ভ্রাম্যমান আদালতে আশা সমিতিকে জরিমানা

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।     মানিক ঘোষ নিজস্ব প্রতিনিধি  জানান ==
করোনাকালীন লকডাউনে সরকারি নির্দেশ অমান্য করে গ্রাহকের নিকট থেকে ঋণের কিস্তি আদায় করতে আসায় ঝিনাইদহের কালীগঞ্জে এনজিও প্রতিষ্টান আশা সমিতিকে জরিমানা করা হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ১০ টায় শহরের ভূষণ স্কুল সড়কে এক ভ্রাম্যমান আদালতের মাধ্যমে আশা সমিতিকে ৫ হাজার টাকা জরিমানা করেন কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্টেট সুবর্ণা রাণী সাহা।

উপজেলা নির্বাহী অফিসার সুবর্ণা রাণী সাহা জানান, মঙ্গলবার সকালে শহরের মধুগঞ্জ এলাকায় ঋণের কিস্তি আদায় করতে আসে এনজিও আশা সমিতির কর্মীরা। এ খবর পেয়ে তিনি সেখানে গিয়ে সরকারি নির্দেশ অমান্য করে কিস্তি আদায় করতে আসায় আশা সমিতিকে ৫ হাজার টাকা জরিমানা করেন। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত কোন সমিতি গ্রাহকের কাছ থেকে কিস্তি আদায় করতে পারবে না বলেও জানান তিনি।

উল্লেখ্য, গত ২৪ জুন ঝিনাইদহ অতিরিক্ত জেলা প্রশাসক মো: সেলিম রেজা স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে করোনা প্রাদুর্ভাবের কারণে এনজির ক্রেডিট প্রোগ্রাম স্থগিত রাখার জন্য নির্দেশনা প্রদান করেন।

সংবাদ প্রকাশঃ  ২৯২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email