র‍্যাংগস ইলেকট্রনিক্স লি. কোম্পানির ১২ কোটি টাকা আত্মসাৎ মামলায় প্রধান আসামী মাসুদ ২ দিনের রিমান্ডে

সিটিভি নিউজ।।         RANGS ELECTRONICS LTD. কোম্পানীর অর্থ আত্নসাৎ মামলার প্রধান আসামী মাসুদ ইবনে করিম ওরফে শুভকে কুমিল্লার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টে হাজির করা হয়। মামলার তদন্ত কর্মকর্তা মোঃ আলমগীর ৫ দিনের রিমান্ড আবেদন করেন। আজ ২২ আগষ্ট কুমিল্লার সিনিয়ার জুডিসিয়াল ম্যাজিসট্রেট  মাজহারুল ইসলাম এর আদালতে রিমান্ড শুনানী শেষে আদালত ২ দিনের রিমান্ড আবেদন মজ্ঞুর করেন।

গত ১৭ আগষ্ট দুপুরে কুমিল্লা আখাউরা স্থলবন্দর দিয়ে দেশ ত্যাগের চেষ্টা করলে কর্তব্যরত পুলিশ লক্ষ করে যে , মাসুদ ইবনে করিম ওরফে শুভ-র দেশ ত্যাগের চেষ্টা করতেছে। ইতোমধ্যে নিষেধাজ্ঞা দিয়েছে ইমিগ্রেশন পুলিশ এবং সে স্টপ-লিস্টেড।
পরে মামলার তদন্তকারী কর্মকর্তা (আইও) কোতয়ালী থানা পুলিশের সাব ইন্সপেক্টর (এসআই) মোঃ আলমগীর কুমিল্লা জেলা পুলিশের উর্ধবতন কর্মকর্তাদের নির্দেশনাক্রমে মাসুদ ইবনে করিম ওরফে শুভ-কে আখাউড়া চেকপোষ্ট থেকে গ্রেফতার করে কোতোয়ালী মডেল থানা, কুমিল্লা-য় নিয়ে আসেন।

উল্লেখ্য যে, কুমিল্লা নগরীর পার্ক রোডস্থ বাসিন্দা  মোঃ ফজলুল করিমের পুত্র, মাসুদ ইবনে করিম গত ২২ বছর ধরে RANGS ELECTRONICS LTD.- কোম্পানীর সেলস শাখায় ডেপুটি ম্যানেজার (কুমিল্লা অঞ্চলের জোনাল ইন-চার্জ) হিসেবে কর্মরত থেকে বিভিন্ন সময়ে কোম্পানীর ব্যবস্থপনা কর্তৃপক্ষের আদেশ অমান্য করে সম্পূর্ণ নিজ দ্বায়িত্বে ৬৮টি ডিলারের কাছে ইলেকট্রনিকস পণ্য বিক্রয় করেন। পরবর্তিতে ডিলারদের কাছ থেকে প্রায় ১১কোটি ৯৪লাখ টাকা উত্তোলন করে কোম্পানীর একাউন্টে জমা না দিয়ে আত্নসাৎ করেছে বলে অডিটে ধরা পরে। তার কাছে কোম্পানীর ২১ লক্ষ টাকা মূল্যের একটি গাড়ি ও রয়েছে।

সংবাদ প্রকাশঃ  ২২-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ