রোটার‌্যাক্ট ক্লাব অব কুমিল্লা মহানগর এর ইয়ার লাঞ্চিং সভা অনুষ্ঠিত

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।     গত শুক্রবার ১৫ জুলাই নগরীর বাগিচাগাঁও অবস্থিত কুমিল্লা আইডিয়াল কলেজে অনুষ্ঠিত হয়ে গেলো রোটার‌্যাক্ট ক্লাব অব কুমিল্লা মহানগর এর রোটারী বর্ষ ২০২২-২৩ এর ইয়ার লাঞ্চিং সভা। সভাপতি রো. টিটু মজুমদারের সভাপতিত্বে সভার শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত পাঠ করেন উক্ত ক্লাবের অতীত সভাপতি রো. আবু নেছার উদ্দিন।
এরপর সমবেত কন্ঠে জাতীয় সংগীত পরিবেশন করা হয়। এসময় সবাই দাঁড়িয়ে জাতীয় সংগীতের প্রতি সম্মান জানান। রোটার‌্যাক্ট প্রত্যয় পাঠ করেন উক্ত ক্লাবের অতীত সভাপতি রো. পিন্টু চন্দ্র সরকার। পরবর্তী পর্বে সকল ক্লাব সদস্য সহ আগত সকল অতিথিদের পরিচয় করিয়ে দেওয়া হয়। এসময় কুমিল্লা সিটি কর্পোরেশনের ৫নং ওয়ার্ডের নবনির্বাচিত জনপ্রিয় কাউন্সিলর সৈয়দ রায়হান আহমেদ এবং কুমিল্লা জেলা বাস ও মিনিবাস শ্রমিক ইউনিয়ন এর নবনির্বাচিত সম্মানিত সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ কামাল হোসেন খন্দকার কে ফুল দিয়ে সংবর্ধনা জানানো হয়। এ সময় ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয় কুমিল্লা আইডিয়াল কলেজের সম্মানিত অধ্যক্ষ মহিউদ্দিন লিটনকে।
উক্ত সভায় আরো উপস্থিত ছিলেন রোটার‌্যাক্ট ক্লাব অব কুমিল্লা মহানগর এর প্রতিষ্ঠাকালীন সভাপতি রো. নয়ন দেওয়ানজী, অতীত সভাপতি রো. আবু নেছার উদ্দিন, অতীত সভাপতি রো. পিন্টু চন্দ্র সরকার, অতীত সভাপতি রো. সালাম সামি, সহ-সভাপতি রো. অরুনা আক্তার, বর্তমান রোটারী বর্ষের সচিব রো. মোঃ রাব্বী খন্দকার হৃদয়। অন্যান্য ক্লাব থেকে আরো উপস্থিত ছিলেন রোটার‌্যাক্ট ক্লাব অব কুমিল্লা ভিক্টোরিয়ার অতীত সভাপতি রো. মিন্টু কুমার দে, রো. তাজুল ইসলাম ভূঁইয়া, রোটার‌্যাক্ট ক্লাব অব কুমিল্লা লালমাই এর অতীত সভাপতি রো. আশরাফুল ইসলাম জিকু, সদ্য বিদায়ী সভাপতি রো. জাকির হোসেন, রোটার‌্যাক্ট ক্লাব অব ময়নামতির অতীত সভাপতি রো. মাসুমুল বারী কায়সার, বর্তমান সচিব রো. নাজমুল হুদা।
সভায় উপস্থিত সংবর্ধিত অতিথি কাউন্সিলর সৈয়দ রায়হান আহমেদ তার শুভেচ্ছা বক্তব্যে বলেন- রোটার‌্যাক্ট ক্লাব অব কুমিল্লা মহানগর সবসময়ই ব্যতিক্রম কিছু কাজ করে থাকে। আমি বরাবরের মতো সবসময় পাশে থেকে এই সুন্দর কার্যক্রমকে এগিয়ে নেওয়ার চেষ্টা করব। সেই সাথে তিনি নতুন দায়িত্বে আসা বোর্ডকে অভিনন্দন জানান। আরেক সংবর্ধিত অতিথি আলহাজ্ব মোঃ কামাল হোসেন খন্দকার তার বক্তব্যে মহানগর ক্লাবের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। তিনি বলেন রোটারী একটি আন্তর্জাতিক সেবামূলক সংগঠন। এমন একটি সংগঠনের পক্ষ থেকে সংবর্ধনা পেয়ে ভালো লাগছে। তিনি আরো বলেন- এটা আমার কাছে গৌরবের যে, এবছর রোটার‌্যাক্ট ক্লাব অব কুমিল্লা মহানগর এর সচিব হিসেবে আমার ছোট ছেলে রো. রাব্বী খন্দকার হৃদয় নেতৃত্ব দিচ্ছে। আমি এই ক্লাবের উত্তরোত্তর সফলতা কামনা করছি। এরপর একে একে বিভিন্ন ক্লাব থেকে আগত অতিথিরা তাদের শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন। বোর্ড অব থ্যাংকস এর পর সভাপতি সভার মুলতবী ঘোষণা করেন।

সংবাদ প্রকাশঃ  ১৮-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email