রূপগঞ্জ হতে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : র‌্যাব-১১, সিপিএসসি’র এর একটি আভিযানিক দল বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে জেলার রূপগঞ্জ থানার বানিয়াদি এলাকায় অভিযান পরিচালনা করে চাঞ্চল্যকর শফিকুল হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী মোঃ জলিল মিয়া (৪৮) কে গ্রেফতার করেছে।
র‌্যাব জানান, গ্রেফতারকৃতকে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, বিগত ২০০৫ সালে রূপগঞ্জ থানাধীন বানিয়াদি গ্রামের মফিজ উদ্দিন মেম্বারের ছেলে ঢাকা বিশ^বিদ্যালয়ের শিক্ষার্থী শফিকুল ইসলাম (২৪)’কে কতিপয় দুর্বৃত্তরা গুলি করে হত্যা করে। উক্ত ঘটনায় নিহত শফিকুল ইসলামের পিতা মফিজ উদ্দিন মেম্বার বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। উক্ত মামলায় বিচারিক প্রক্রিয়া শেষে ধৃত আসামী মোঃ জলিল মিয়াসহ অন্যান্য আসামীদের দোষী সাব্যস্ত করে বিজ্ঞ আদালত বিভিন্ন মেয়াদের সাজা প্রদান করেন। এই মামলায় বিজ্ঞ আদালত মোঃ জলিল মিয়া’কে যাবজ্জীবন কারাদন্ড প্রদান করেন। মামলার রায় হওয়ার পর থেকে অভিযুক্ত গা ঢাকা দিয়ে প্রথমে বিদেশে পাড়ি জমায়।
পরবর্তীতে দেশে ফিরে বিভিন্ন কৌশলে দেশের বিভিন্ন এলাকায় পালিয়ে বেড়ায়। এরই প্রেক্ষিতে র‌্যাব কর্তৃক গোয়েন্দা নজরদারী ও গোপন অনুসন্ধানের মাধ্যমে র‌্যাব-১১ এর একটি বিশেষ যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী মোঃ জলিল মিয়াকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

সংবাদ প্রকাশঃ  ২৫২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email